• বুধবার, ২৭ মে ২০২০, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শরীয়তপুর বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প

  শরীয়তপুর প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৯
পুলিশ সুপার
চিকিৎসাসেবা নিচ্ছেন পুলিশ সুপার (ছবি : দৈনিক অধিকার)

শরীয়তপুরে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে হেল্পিং হ্যান্ড স্বপ্নের জয় কর্তৃক বিনা মূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে। অসহায় গরিব রোগীদের বিনা মূল্যে স্বাস্থ্য সেবা, ডায়াবেটিস পরীক্ষা ও রক্তের গ্রুপ নির্ণয়ের লক্ষ্যে এ ক্যাম্পের আয়োজন করা হয়। 

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের উত্তর ভাষাণচর গ্রামে বিনামূল্যে স্বাস্থ্য সেবার আয়োজন করা হয়। 

অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান। 

উদ্বোধন শেষে তিনি মাদক, জুয়া, চাঁদাবাজ, ইভটিজিং, বাল্যবিবাহ ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা করেন। পাশাপাশি পুলিশ ও জনতা একসঙ্গে মিলে সকল প্রকার অন্যায়ের বিরুদ্ধে কাজ করার আহ্বান করেন। তিনি আরও বলেন, অপরাধ মূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে কোনো আপোষ নেই। এগুলোর বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। 

এরপর স্বাস্থ্য সেবা ক্যাম্পে পুলিশ সুপার নিজের প্রেশার চেক করান, সেই সঙ্গে ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে সাতজন মেডিকেল ডাক্তার ও ছাত্রদের নিয়ে গঠিত ক্যাম্প পরিদর্শন করেন। সকাল ১০টা থেকে ৪টা পর্যন্ত ৪ হাজার রোগী দেখেন ডাক্তারগণ। এর ভেতর মেডিসিন, ডায়াবেটিকস, চক্ষু ও শিশু ডাক্তারদের কাছে বেশি ভিড় দেখা যায়। এছাড়াও ফ্রি ওষুধ, ফ্রি ডায়াবেটিস পরীক্ষা, ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়। 

আরও পড়ুন : সুনামগঞ্জে পরোয়ানাভুক্ত ৩ আসামি গ্রেপ্তার

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পালং মডেল থানার অফিসার ইনচার্জ, মো. আসলাম উদ্দিন, জেলা পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার, ডা. মো. মনিরুল ইসলাম, পালং মডেল থানা পুলিশ পরিদর্শক তদন্ত মো. আশরাফুল ইসলামসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ, চিকিৎসকগণ, বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ডা. আব্দুস সাত্তার শিশির এবং সার্বিক সহযোগিতায় ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. আবুল বাশার ফকির। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড