• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

এলোপাতাড়ি ছুরিকাঘাতে জীবন গেল স্ত্রীর, স্বামী পলাতক

  গাজীপুর প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০২০, ১৭:২৪
ছুরিকাঘাতে হত্যা
ছুরিকাঘাতে হত্যা (ছবি : প্রতীকী)

স্বামীর এলোপাতাড়ি ছুরিকাঘাতে গাজীপুরে সাথী আক্তার ওরফে মুক্তা (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

এ ঘটনার পর থেকেই নিহত মুক্তার স্বামী রকি মিয়া (২৮) পলাতক রয়েছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে জেলার কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকার জনৈক শেখ জালাল উদ্দিনের বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। একই সঙ্গে ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত ধারালো একটি ছুরি উদ্ধার করা হয়।

ঘাতক রকি মিয়া পাবনার সদর উপজেলার দাশলিয়া-চড়ইমারী এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানায়, ২১ দিন আগে বাসা ভাড়া নিয়ে ভান্নারা এলাকার শেখ জালাল উদ্দিনের বাড়িতে বসবাস শুরু করে ওই দম্পতি। সকালে হঠাৎ তাদের মধ্যে কোনো একটি বিষয় নিয়ে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এ সময় বাকবিতণ্ডার একপর্যায়ে রকি মিয়া ঘরে থাকা একটি ধারালো ছুরি দিয়ে তার স্ত্রীর শরীরে এলোপাতাড়ি আঘাত করে।

পরে ঘরের ভেতর থেকে চিৎকারের শব্দে আশপাশের ভাড়াটিয়ারা এগিয়ে আসলে দরজা খুলে দৌড়ে পালিয়ে যায় ঘাতক রকি মিয়া। এ সময় রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখে প্রতিবেশীরা দ্রুত মুক্তাকে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। একপর্যায়ে পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক ওই গৃহবধূকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শী সুমন মিয়া বলেন, ‘রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে মুক্তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করতে গেলে নিহতের স্বামী রকি মিয়া দৌড়ে পালিয়ে যায়।’

আরও পড়ুন : বাঁশখালীতে আগুনে পুড়ল ৪ বসতঘর

এ ব্যাপারে মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মোজাম্মেল হোসেন দৈনিক অধিকারকে জানান, সকাল ১১টার দিকে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে ঘটনাস্থল থেকে হত্যার আলামত সংগ্রহ করা হয়। এ সময় ঘর থেকে রক্তমাখা একটি ধারালো ছুরিও উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড