• মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় বিজিবির অভিযানে মাদকসহ ভারতীয় মোটরসাইকেল জব্দ

  দামুড়হুদা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

২১ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৩
বিজিবি
বিজিবির পৃথক অভিযানে উদ্ধার হওয়া ভারতীয় মোটরসাইকেল (ছবি : দৈনিক অধিকার)

মাদকবিরোধী অভিযান চালিয়ে চুয়াডাঙ্গায় ৪১৯ বোতল ফেনসিডিলসহ একটি ভারতীয় মোটরসাইকেল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর থেকে শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত জেলার দামুড়হুদা থানা এলাকার পৃথক পাঁচটি স্থানে অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা মাদকসহ ওই মোটরসাইকেলটি জব্দ করে।

চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান জানান, গত ২৪ ঘণ্টার অভিযানে জেলার দামুড়হুদা থানার অন্তর্গত ছয়ঘড়িয়া গ্রামের ছয়ঘড়িয়া মাঠ থেকে দর্শনা বিজিবি সদস্যরা পরিত্যক্ত অবস্থায় ২ কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করে। 

পৃথক অপর এক অভিযানে বিজিবির মুন্সিপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার মো. রকিব হোসেনসহ সঙ্গীয় ফোর্স দামুড়হুদা থানার মুন্সিপুর গ্রামের মুন্সিপুর মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় ১৭৪ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

এ দিকে, সুলতানপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার মো. শফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স থানার ঝাঝাডাঙ্গা গ্রামের ঝাঝাডাঙ্গা মাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় আরও ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

অন্যদিকে মুন্সিপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার মো. রকিব খানসহ সঙ্গীয় ফোর্স দামুড়হুদা থানার অন্তর্গত মুন্সিপুর মাঠে পৃথক অপর অভিযানে আরও ২০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে।

এছাড়া মুন্সিপুর বিওপির বিশেষ টহল কমান্ডার নায়েক মো. রবিউল ইসলামসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে থানার মুন্সিপুর গ্রামের মুন্সিপুর মাছপাড়া এলাকা থেকে ভারতীয় একটি সুজুকি মোটরসাইকেল জব্দ করে। তবে এ ঘটনায় কোনো চোরাকারবারিকে আটক করা সম্ভব হয়নি।

আরও পড়ুন : মাতৃভাষা দিবসে সড়কে লাশ হলো ২ যুবক

৬ বিজিবির পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান বলেন, জব্দকৃত মাদকসহ ভারতীয় মোটরসাইকেলটির আনুমানিক মূল্য ৪ লাখ ২৪ হাজার ৬০০ টাকা। ইতোমধ্যেই জব্দকৃত আলামতগুলো দর্শনা কাস্টমস অফিসে জমা করা হয়েছে বলেও জানিয়েছেন বিজিবির এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড