• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রদল নেতার ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা নারী

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৬
রিপন আহমেদ আকাশ
অভিযুক্ত ধর্ষক রিপন আহমেদ আকাশ ( ফাইল ফটো )

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলায় ছাত্রদল নেতার বিরুদ্ধে এক নারীকে (২২) ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্তের নাম রিপন আহমেদ আকাশ (২৬)। ভুক্তভোগী ওই নারী ৭ মাসের অন্তঃসত্ত্বা।

উপজেলার নওগাঁ ইউনিয়নের চৌপাকিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনাটি ধামাচাপা দিতে ধর্ষকের পরিবার নানাভাবে চাপ সৃষ্টি করছে বলে অভিযোগ করছে ভুক্তভোগীর বাবা।

ভুক্তভোগীর পরিবার জানায়, গত ২৫ দিন পূর্বে ওই নারীকে পাশের উল্লাপাড়া উপজেলার ঘোনাগাইনজালী গ্রামের বিয়ে দেওয়া হয়। বিয়ের এক সপ্তাহ পর নববধূ অসুস্থ হয়ে পড়লে শ্বশুরবাড়ির লোকজন সিরাজগঞ্জ রোডে একটি বেসরকারি ক্লিনিকে নিয়ে যায়। পরে চিকিৎসক আল্ট্রাসনোগ্রাফী করে জানায় ওই গৃহবধূ ৭ মাসের অন্তঃসত্ত্বার কারণে অসুস্থ হয়ে পড়ছে। তাৎক্ষণিক স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে বাবার বাড়িতে পাঠিয়ে দিয়ে ডিভোর্স দেন।

এ সময় পরিবারের লোকজনের কাছে নববধূ স্বীকার করে চৌপাকিয়া গ্রামের আলেপ উদ্দিনের ছেলে ও ইউনিয়ন ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রিপন আহমেদ আকাশ তাকে একাধিকবার ধর্ষণ করেছে। বিয়ের প্রতিশ্রুতি ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে বলে জানায় নববধূ।

তিনি আরও জানান, অন্তঃসত্ত্বার বিষয়ে রিপনকে জানালে সে গর্ভের সন্তান এবং আমাকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। তাই ভয়ে কাউকে কিছুই জানাইনি।

এ ব্যাপারে রিপনের পরিবারের কাছে জানতে চাইলে তারা কথা বলতে রাজি হয়নি।

উপজেলার নওগাঁ ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মজনু সরকার জানান, ঘটনাটি অত্যন্ত লজ্জাজনক। এ ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না। এর উপযুক্ত বিচার করা হবে।

আরও পড়ুন: আড়াইহাজারে গরম পানির ট্যাংকিতে মিলল বৃদ্ধার লাশ

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুবুল আলম বলেন, ঘটনাটি শুনেছি। এ বিষয়ে কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড