• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে প্রাণ গেল ছাত্রলীগ নেতাসহ ২ জনের 

  শরীয়তপুর প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০২০, ১১:০৬
শরীয়তপুর
সড়ক দুর্ঘটনা (ছবি: প্রতীকী)

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুরে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রিবল মাহম্মুদ (২০) ও মো. সাইফুল ইসলাম (১৯)। এছাড়া গুরুতর আহত মো. সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। রিবল মাহমুদ খান কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি।

নিহত রিবল মাহমুদ উপজেলার কোদালপুর গ্রামের ইকবাল মাহমুদের ছেলে এবং সাইফুল ইসলাম একই গ্রামের সাইদুর রহমান বেপারীর ছেলে। আহত সিয়াম সরদার একই গ্রামের কাঞ্চন সরদারের ছেলে।

আরও পড়ুন : টেকনাফে বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামি নিহত

গোসাইরহাট থানার ওসি মোল্লা সোয়েব আলী ও নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার রাতে শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে ফুল সংগ্রহ করতে কোদালপুর থেকে তিন বন্ধু একটি মোটরসাইকেলে করে পাশের ইউনিয়ন কুচাইপট্টি যাচ্ছিল। এ সময় মাইজারা ব্রিজ পার হওয়ার সময় মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় মোটরসাইকেলে থাকা তিনজনই গাড়ি থেকে ছিটকে পরে। স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণ করেন। গুরুতর আহত সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড