• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে বন্দুকযুদ্ধে শিশু হত্যা মামলার আসামি নিহত

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮:০৭
চাঁপাইনবাবগঞ্জ
বন্দুকযুদ্ধ (ছবি: প্রতীকী)

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিসপুরে একটি আম বাগানে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তরিকুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তরিকুল শিশু মুসলেমা খাতুন রিমার (৭) ধর্ষক ও হত্যাকারী। এ সময় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহত তরিকুল ইসলাম চরবাগডাঙ্গা ইউনিয়নের গড়াইপাড়ার নোমান আলীর ছেলে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খুদা পলাশ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি তরিকুল সদর উপজেলার আলাতুলি ইউনিয়নের বকচর সীমান্ত দিয়ে ভারতে পালানোর চেষ্টা করছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে আটক করা হয়। আটকের পর তিনি শিশু রিমাকে ধর্ষণ ও হত্যার কথা আমাদের কাছে স্বীকার করেন।

এ ঘটনায় আরও কয়েকজন জড়িত রয়েছেন বলে তিনি আমাদের জানিয়েছেন। অন্য সহযোগীদের ধরতে তরিকুলকে নিয়ে হরিসপুরের একটি আম বাগানে যায় পুলিশ। সেখানে পৌঁছা মাত্রই তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি চালালে গুলিবিদ্ধ হয় তরিকুল।

পরে রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, সোমবার (১৭ ফেব্রুয়ারি) নিখোঁজ হওয়ার পর মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের মানিক হাজির টোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে একটি বাঁশবাগান থেকে পুলিশ রিমার মরদেহ উদ্ধার করে। ওই স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল রিমা। এ ঘটনায় নিহত রিমার বাবা রুহুল আমিন বাদী হয়ে বুধবার (১৯ ফেব্রুয়ারি) তরিকুলসহ পাঁচ অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করে নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পলাতক তরিকুলের বাড়ি থেকে নিহত রিমার পরনের প্যান্ট উদ্ধার করে পুলিশ।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]com

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড