• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতারকের প্রেমে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

  বরিশাল প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৩
স্কুলছাত্রী
ভুক্তভোগী স্কুলছাত্রী ( ছবি : দৈনিক অধিকার )

সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে এক স্কুলছাত্রীকে অন্তঃসত্ত্বা করেছে এক প্রতারক। ভুক্তভোগী ওই ছাত্রী সিলেট শহরের টেকনিক্যাল রোডের বড়ইতলা এলাকার বাসিন্দা। আর প্রতারক শামসুল হক রাসেলের বাড়ি বরিশাল।

ফেসবুকের মাধ্যমে স্কুলছাত্রীর সঙ্গে প্রতারক রাসেলের পরিচয়। একপর্যায়ে প্রেমের ফাঁদে ফেলে ছাত্রীর সঙ্গে অনৈতিক সর্ম্পক করে রাসেল। গত ২৮ জানুয়ারি ওই ছাত্রী বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের শরণাপন্ন হলে প্রতারিত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। পরে ভুক্তভোগী ছাত্রী বরিশাল বিমানবন্দর থানায় প্রতারক রাসেলের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা জানাজানি হয়। পরে বরিশাল সেভহোমে তাকে রাখা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, প্রতারক যুবকের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তাকে যে কোনো সময় গ্রেপ্তার করা সম্ভব হবে।

মামলার এজাহারে ওই ছাত্রী অভিযোগ করেন, ২০১৮ সালের শুরুর দিকে ফেসবুকে শামসুল হক রাসেলের সঙ্গে তার পরিচয় হয়। সে নিজেকে সহকারী পুলিশ সুপার পরিচয় দেয়। একপর্যায়ে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলোভন দেখানো হলে সে গত বছরের ২২ সেপ্টেম্বর বরিশালে আসে এবং নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় শরীফ আবাসিক হোটেলে রাসেলের সঙ্গে রাতযাপন করে। এরপর একাধিকবার বরিশালে এসে বিভিন্ন আবাসিক হোটেলে রাসেলের সঙ্গে রাত্রীযাপন করে ওই ছাত্রী। এভাবে একপর্যায়ে ছাত্রীটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

আরও পড়ুন: এমপি পুত্রকে অভ্যর্থনা জানাতে আড়াই ঘণ্টা রোদে শিক্ষার্থীরা

এজহার সূত্রে আরও জানা যায়, তাকে বিয়ের প্রস্তাব দেওয়া হলে রাসেল বিয়ে করতে অস্বীকার করে। নিরূপায় হয়ে ছাত্রীটি গত ২৭ জানুয়ারি বরিশালে এসে পুলিশ কমিশনারের শরণাপন্ন হয়। পুলিশ কমিশনারের নির্দেশে সে রাসেলের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের করে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড