• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমপি পুত্রকে অভ্যর্থনা জানাতে আড়াই ঘণ্টা রোদে শিক্ষার্থীরা 

  বরিশাল প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৫০
এমপি পুত্রকে অভ্যর্থনা
এমপি পুত্রকে অভ্যর্থনা জানাতে সড়কে শিক্ষার্থীরা ( ছবি : দৈনিক অধিকার )

বিদ্যালয় মাঠে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন করতে স্থানীয় সংসদ সদস্যের পুত্র আসবেন। তাই এমপি পুত্রকে অভ্যর্থনা জানাতে পাঠদান বন্ধ রেখে শিক্ষার্থীদের আড়াই ঘণ্টা সড়কের পাশে দাঁড় করিয়ে রাখা হয়েছে। 

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) পটুয়াখালীর বাউফল উপজেলার ধুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সেখানকার ধুলিয়া কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয় ও সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের আড়াই ঘণ্টা সড়কের পাশে দাঁড় করিয়ে রাখে বিদ্যালয় কর্তৃপক্ষ।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে ধুলিয়া কলেজিয়েট স্কুল মাঠে স্থানীয়ভাবে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে স্থানীয় এমপি আ.স.ম ফিরোজের ছেলে রায়হান সাকিব উপস্থিত ছিলেন। সকাল ১০টায় তার খেলা উদ্বোধন করার কথা থাকলেও তিনি আসেন বেলা সাড়ে ১১টায়। তাকে অভ্যর্থনা জানাতে সকাল ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত আড়াই ঘণ্টা ধুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ধুলিয়া কলেজিয়েট স্কুলের কয়েকশ শিক্ষার্থীকে রোদের মধ্যে দাঁড় করিয়ে রাখা হয়। আর খেলার কারণে ওইদিন দুটি বিদ্যালয়ে কোনো ক্লাস হয়নি। 

নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন অভিভাবক বলেন, ‘এমপির ছেলেকে অভ্যর্থনা জানাতে শিক্ষার্থীদের রোদের মধ্যে দাঁড় করিয়ে রাখা ঠিক হয়নি।’

আরও পড়ুন: শিক্ষকের লাথিতে শ্রেণিকক্ষে জ্ঞান হারাল ছাত্রী

এ ব্যাপারে ধুলিয়া কলেজিয়েট স্কুল প্রধান শিক্ষক এসএম জহিরুল ইসলাম কোনো মন্তব্য করতে রাজি হননি। 

ধুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুমা আক্তার বলেন, খেলা শুরুর আগ পর্যন্ত কয়েকটি ক্লাস নেওয়া হয়েছে। খেলা শুরু হলে শিক্ষার্থীদের খেলা দেখার জন্য ছুটি দেওয়া হয়।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড