• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিককে পেটানোর দায়ে প্রকৌশলী গ্রেপ্তার

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১১
গ্রেপ্তার
গ্রেপ্তার প্রকৌশলী আমিনুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জে রাস্তার সংস্কার কাজে অনিয়মের অভিযোগের সংবাদ সংগ্রহ করতে গেলে হামলার শিকার হন পাঁচ সাংবাদিক। এ ঘটনায় ঠিকাদার প্রতিষ্ঠানের প্রকৌশলী আমিনুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিরাজগঞ্জে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে সিরাজগঞ্জ সদর থানার ওসি মো. হাফিজুর রহমান জানান, গত বুধবার বিকালে বাংলানিউজ ২৪ ডট কমের সিরাজগঞ্জ প্রতিনিধি স্বপন চন্দ্র দাস বাদী হয়ে প্রকৌশলী আমিনুল ইসলামকে প্রধান আসামি করে পাঁচজনের নামে মামলা করেন।

এ সময় অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনের বিরুদ্ধে সিরাজগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। পরে এই ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী আমিনুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। গ্রেপ্তারকৃত আসামি প্রকৌশলী আমিনুল ইসলামকে বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, বুধবার বিকালে সিরাজগঞ্জ সদর উপজেলার খামার পাইকোশা এলাকায় এলজিইডির আওতাধীন একটি পাকা রাস্তা নির্মাণ কাজে অনিয়মের অভিযোগ ওঠে। এ ঘটনায় জাতীয় পত্রিকা ও টিভি চ্যানেলের স্থানীয় কয়েকজন সাংবাদিক ঘটনাস্থলে পৌঁছে ছবি ও ভিডিও ধারণ শুরু করে। এ সময় সাংবাদিকদের ওপর ডলি কনস্ট্রাকশনের প্রকৌশলী আমিনুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য হাফিজুল ইসলাম ও ইউপি সদস্যের ভাই, ছেলেসহ সন্ত্রাসী বাহিনী অতর্কিত হামলা চালায়।

আরও পড়ুন : পটুয়াখালীতে শতাধিক স্কুলে নেই শহীদ মিনার

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় আহত সাংবাদিকরা সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড