• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুক্তাগাছায় গৃহবধূকে হত্যার অভিযোগ, আটক ৮

  ময়মনসিংহ প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৬
ময়মনসিংহ
গৃহবধূকে হত্যা (ছবি : সংগৃহীত)

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় জোসনা বেগম (২৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর মা শাহিদা খাতুন বাদী হয়ে মুক্তাগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ আটজনকে আটক করেছে। জোসনা বেগম মুক্তাগাছা উপজেলার ঘোষবাড়ি এলাকার আবু হানিফের স্ত্রী।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) সকালে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে জোসনা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় আটককৃতরা হলেন- রফিকুল ইসলাম, কামাল হোসেন, শামলা খাতুন, বেদেনা খাতুন, লিলি আক্তার, সিদ্দিক মিয়া, শামছুন্নাহার ও কামরুজ্জামান। তবে ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী আবু হানিফ পলাতক রয়েছে।

মুক্তাগাছা থানার ওসি মো. মাহমুদ আলী জানান, গত ১০ বছর আগে মুক্তাগাছা উপজেলার বিরুদবাড়ি মালপুল এলাকার রহিমের কন্যা জোসনার সঙ্গে একই উপজেলার ঘোষবাড়ি এলাকার আবু হানিফের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য নির্যাতন করতে থাকে স্বামীসহ তার পারিবার। এরই জের ধরে বুধবার (১৯ ফেব্রুয়ারি) রাতে তাকে শ্বাসরোধে হত্যা করে বলে অভিযোগ করেন গৃহবধূর পরিবার। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জোসনার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

আরও পড়ুন : আওয়ামী লীগ মানেই উন্নয়ন : হুইপ ইকবালুর রহিম

তিনি আরও জানান, আটককৃতদের বৃহস্পতিবার ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হবে বলেও জানান তিনি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড