• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে গর্ত থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

  সুনামগঞ্জ প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি ২০২০, ০১:২৯
লাশ
ফসল রক্ষাকারী বাঁধের পাশের গর্ত থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করা হয় (ছবি : প্রতীকী)

ফসল রক্ষাকারী বাঁধের গর্ত থেকে সুনামগঞ্জে আবুল হাসেম (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের নুরপুর গ্রামস্থ খাসিয়া মারা নদীর পাড়ের পার্শ্ববর্তী ওই বাঁধে বৃদ্ধ আবুল হাসেমের মরদেহ পাওয়া যায়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠায়।

নিহত আবুল হাসেম উপজেলার সুরমা ইউনিয়নের পশ্চিম টিলাগাঁও গ্রামের মৃত সামসুদ্দিন মুন্সীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সুরমা ইউনিয়নের হাওর এলাকাধীন ওই ফসল রক্ষাকারী বাঁধের পাশে সম্প্রতি পথচারীদের হাঁটার পথটি কেটে একটি গভীর গর্ত করা হয়। এ নিয়ে স্থানীয়রা পিআইসির সভাপতিকে বেশ কয়েকবার গর্ত ভরাট করে দেওয়ার অনুরোধ জানালেও এতে কর্ণপাত করেনি তিনি। তারা অভিযোগ করেন- দুই সপ্তাহ পূর্বেও ওই গর্তে পরে একটি গরুর মৃত্যু হয়েছে।

এ দিকে, নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি বৃদ্ধ আবুল হাসেম। পরে বুধবার বিকালে স্থানীয়রা ফসল রক্ষাকারী বাঁধের ওই গর্তে তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

একপর্যায়ে খবর পেয়ে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় সুরমা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজাহান মাস্টার, মুক্তিযোদ্ধা আব্দুল হালিম (বীর প্রতীক), ইউপি সদস্য আব্দুর রহিম, আলীনুর, আব্দুল কাদির প্রমুখ উপস্থিত ছিলেন।

এ দিকে, গর্ত ভরাটের ব্যাপারে পিআইসির সভাপতি একলাছ ফরাজি বলেন, ‘এলাকাবাসী গর্ত ভরাট করে দেওয়ার কথা বললেও আমার মাটি কাটার মেশিনটি অন্যত্র চলে যাওয়ায় এতদিন সেটি ভরাট করতে পারিনি। দু-একদিনের মধ্যে গর্তটি ভরাট করে দেওয়া হবে।’

আরও পড়ুন : গোপালগঞ্জে সড়কে ঝরল শিক্ষিকার প্রাণ

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসেম দৈনিক অধিকারকে জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড