• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪টি মোটরসাইকেল উদ্ধার, চোর চক্রের ৭ সদস্য আটক

  বরিশাল প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০২
মোটরসাইকেল চুরি
উদ্ধার করা মোটরসাইকেল ও চোর চক্রের সদস্যরা ( ছবি : দৈনিক অধিকার )

বরিশাল নগরীতে মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ৬ ফেব্রুয়ারি নগরীর স্টিমারঘাট এলাকায় একটি মোটরসাইকেল চুরির চেষ্টাকালে মামুন হোসেন নামে একজনকে হাতেনাতে আটক করে স্থানীয়রা। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

মামুন পুলিশি জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চোর চক্রের সন্ধান দেয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে মেট্রোপলিটন পুলিশের একটি দল বরগুনা সদর ও বেতাগী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযানে চোর চক্রের আরও ৬ সদস্যকে আটক করা হয়। এ সময় আরও ৩টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আরও পড়ুন: তৃতীয় স্ত্রীর পরকীয়ায় নৃশংসভাবে খুন হলেন স্বামী

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বরিশাল নগরীর বিভিন্ন স্থানে মোটরসাইকেল চুরি করে মামুন হোসেন। ওই মোটরসাইকেল লাবু মিরা, নয়ন ও খান নামে তিন ব্যক্তির সহযোগিতায় বরগুনা, ভোলা, পিরোজপুর, খুলনা ও কক্সবাজারসহ বিভিন্ন জেলায় পাঠিয়ে দেওয়া হয়। সেখানে ইঞ্জিন ও চেসিস নম্বর টেম্পারিংয়ের পর ভুয়া কাগজপত্র তৈরি করে ওই মোটরসাইকেল বিক্রি করা হয়।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড