• শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রকে বলাৎকার, মাদরাসা শিক্ষক আটক

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি ২০২০, ০৩:৪৮
মাদ্রাসা শিক্ষক
আটককৃত মাদ্রাসা শিক্ষক নাঈম হাসান (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জে মাদ্রাসা ছাত্রকে ভয় দেখিয়ে বলাৎকারের অভিযোগ উঠেছে। উক্ত অভিযোগে মাদ্রাসা শিক্ষক নাঈম হাসানকে আটক করেছে পুলিশ। 

সোমবার (১৭ফেব্রুয়ারি) বিকালে নারায়ণগঞ্জের ১ নম্বর রেলগেট এলাকার রওজাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসা থেকে মাদ্রাসা শিক্ষক নাঈম হাসানকে আটক করা হয়। আটককৃত অভিযুক্তকে আদালতে পাঠানো হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জ সদর থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে। 

ছাত্রের মা জানান, তার ছেলে দীর্ঘদিন যাবত  রওজাতুল উলুম মাদ্রাসায় লেখা পড়া করছে। সোমবার দুপুরে তার ছেলে বাসায় এসে কান্নাকাটি শুরু করে। মৃত্যুর ভয় দেখিয়ে তার ছেলেকে মাদ্রাসা শিক্ষক নির্যাতন করেছে বলে জানান তিনি। ছেলের কাছ থেকে সমস্ত ঘটনা শুনে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন তিনি। তার অভিযোগের ভিত্তিতে পুলিশ মাদ্রাসা শিক্ষক নাঈম হাসানকে আটক করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদিন জানান, ছাত্রকে বলাৎকার করার অপরাধে মাদ্রাসা শিক্ষক নাঈম হাসানকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি তার অপরাধ স্বীকার করেছেন।

ওডি/এমএমএ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড