• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘এমএসএসআর’-এর দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত

  নিজস্ব প্রতিবেদক

১৮ ফেব্রুয়ারি ২০২০, ২৩:৫৪
সম্মেলন
সম্মেলনে উপস্থিত অতিথিবৃন্দ (ছবি : সংগৃহীত)  

মেডিকেল স্টুডেন্টস সোসাইটি অব রাজবাড়ীর (এমএসএসআর) দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় গণগ্রন্থাগারের শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা ও স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম. ইকবাল আর্সলান।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পিএসসির সদস্য শাহজাহান আলী মোল্লা, অতিরিক্ত সচিব (অর্থ মন্ত্রণালয়) ড. শেখ মো. রেজাউল ইসলাম, কর্নেল মালেক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মোহম্মদ আক্তারুজ্জামান এবং ঢাকা মেডিকেল কলেজের অধ্যাপক এ.কে.এম আমিরুল মোর্শেদ খসরু।

উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন এমএসএসআর এর সভাপতি ডা. মেহেদী হাসান। এছাড়া সঞ্চালনা করেন ডা. জেসমিন আক্তার ও ডা. নিষাদ আলমগীর।

সংগঠনের সাধারণ সম্পাদক ডা. এম. আখিরুজ্জামান শুভেচ্ছা বক্তব্য রাখেন। শুভেচ্ছা বক্তব্যে তিনি সংগঠনের সার্বিক কর্মকাণ্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। 

এরপর আলোচনা অনুষ্ঠান শেষে সংগঠনের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। ঢাকা মেডিকেল কলেজের ছাত্র শাহরিয়ার খানকে সভাপতি ও ঢাকা ন্যাশনাল মেডিকেল কলেজের ছাত্র পল্লব কুমার রায়কে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয় এমএসএসআর। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনটি রাজবাড়ীর চিকিৎসক সমাজের মধ্যকার যোগাযোগ বৃদ্ধিসহ নানা রকম সামাজিক কাজ করে যাচ্ছে।

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড