• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে অটোরিকশা ছিনতাই চক্রের সদস্য গ্রেপ্তার

  নরসিংদী প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৪:৪২
নরসিংদী
গ্রেপ্তার নয়ন মিয়া (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীতে অটোরিকশা ছিনতাই চক্রের সক্রিয় এক সদস্যকে আটক করেছে নরসিংদী জেলা ডিবি পুলিশ।

নরসিংদীতে দীর্ঘদিন যাবত একটি চক্র অটোরিকশা ছিনতাই করে আসছে। যাত্রীবেশে অটোরিকশা ভাড়া নিয়ে সুবিধামতো স্থানে নিয়ে চালককে মারধর করে তার একমাত্র সম্বল অটোরিকশাটি ছিনিয়ে নিত তারা।

এমনি এক ঘটনায় সোমবার (১৭ ফেব্রুয়ারি) চালকের চোখে মরিচের গুঁড়ো ছিটিয়ে দিয়ে অটোরিকশা ছিনতাইকালে এলাকাবাসী নয়ন মিয়া (৩৪) নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, শিবপুর উপজেলার আমতলা পাটুয়ার গ্রামের লোকমান কাজির ছেলে অটোরিকশা চালক ইউসুফ মিয়া সোমবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে নয়ন মিয়াকে নরসিংদী রেল স্টেশন এলাকা থেকে নরসিংদী মহিলা কলেজের সামনে পৌঁছে দেওয়ার শর্তে ভাড়া নেন। নরসিংদী মহিলা কলেজ সংলগ্ন আবুল বাশারের বাড়ির সামনে পৌঁছালে অটোরিকশা চালক ইউসুফ মিয়ার চোখে মুখে নয়ন মিয়া মরিচের গুঁড়ো ছিটিয়ে দিলে সে মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার শুরু করে। ইউসুফ মিয়ার চিৎকারে আশপাশের লোকজন এসে ছিনতাই চক্রের সদস্য নয়নকে অটোরিকশাসহ আটক করে ডিবি পুলিশকে খবর দিলে নরসিংদী জেলা গোয়েন্দা শাখার উপপরিদর্শক জাকারিয়া আলম সঙ্গীয় ফোর্স নিয়ে অটোরিকশাসহ ছিনতাইকারী নয়ন মিয়াকে (৩৪) আটক করে থানায় নিয়ে যায়।

নয়ন মিয়া নরসিংদী সদর উপজেলার খাটেহারা গ্রামের মৃত মোতালিব মিয়ার ছেলে ও একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে ইতোপূর্বে একাধিক ছিনতাই মামলা আছে বলে পুলিশ জানিয়েছে।

আরও পড়ুন : শাজাহান খানের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ

অটোরিকশা ছিনতাই ঘটনায় নরসিংদী মডেল থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড