• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে যুবকের ঝলসানো গলাকাটা মরদেহ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ১২:০৮
নিহত যুবক
নিহত যুবক (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড (প্রশিকা মোড়) এলাকায় তিনতলা ভবনের একটি ফ্ল্যাট থেকে যুবকের ঝলসানো গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহ পচে গলে যাওয়ায় তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ভবনের মালিক চান মিয়ার ছেলে মজনু জানান, মাসখানেক আগে তিনতলা ভবনের দ্বিতীয় তলার পূর্ব পাশের একটি ফ্ল্যাট সামিরা ও আব্দুর মজিদ ভাড়া নেয়। ভাড়া নেওয়ার পর তারা দুইজনই বসবাস করে আসছিল। চার-পাঁচদিন যাবত ঘরের দরজা তালাবদ্ধ থাকায় সোমবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে মইয়ের সাহায্যে বারান্দা দিয়ে ফ্ল্যাটের ভেতর তোষকে মোড়ানো মরদেহ সদৃশ বস্তু দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ভেতরে ঢোকার চেষ্টা করে। পুলিশ ভেতরে না ঢুকে ঢাকার ক্রাইম সিন ইউনিট ও গাজীপুর সিআইডিকে খবর দেয়। পরে আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক টিম ঘটনাস্থলে এসে ফ্ল্যাটের ভেতর তোষকে মোড়ানো গলাকাটা মরদেহ উদ্ধার করে।

ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক আমিনুল রহমান খান জানান, ফ্ল্যাটটির শয়ন কক্ষে তোষকে মোড়ানো অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়। পরে তোষক খুলে দুইটি চটের বস্তায় ভরা ও রশি দিয়ে বাধা অবস্থায় ওই লাশ পাওয়া যায়। পরে রশি কেটে দেখা যায় মরদেহটির সমস্ত শরীর ঝলসানো এবং গলা অর্ধেকেরও বেশি অংশ কাটা।

তিনি জানান, মরদেহটিতে পোকা ধরা ও ঝলসানো হওয়ায় তা শনাক্ত করা মুশকিল হয়ে পড়েছে। ধারণা করা হচ্ছে আট থেকে ১০ দিন আগে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে কী দিয়ে মরদেহটি ঝলসানো হয়েছে তার আলামত সংগ্রহ করা হয়েছে, তা পরীক্ষার পর নিশ্চিত করে বলা যাবে।

শ্রীপুর থানার উপপরিদর্শক আমিনুল ইসলাম জানান, ফ্ল্যাটের কক্ষ থেকে তোষক, দুইটি চটের বস্তা উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীসহ আহত ৪

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) আকতার হোসেন জানান, ঘটনার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম ইতোমধ্যে কাজ শুরু করেছে। শিগগিরই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা হবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড