• সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে অপহরণের ঘটনায় ৩ জন কারাগারে

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৮ ফেব্রুয়ারি ২০২০, ০৯:০১
নারায়ণগঞ্জ
তিন জন কারাগারে (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জে জুয়াড়ি শাহজাহানকে অপহরণ ও মারপিটের ঘটনায় আটক কথিত তিন ছাত্রলীগ কর্মীকে আদালতে পাঠিয়েছে পুলিশ। তাদের ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে নারায়ণগঞ্জ বাস টার্মিনাল এলাকা থেকে শাহজাহানকে অপহরণ করেছিল কয়েকজন যুবক। রাতেই পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে অপহৃত ব্যক্তি উদ্ধার হয়। সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে শাহজাহান বাদী হয়ে আটক হওয়া তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করে। 

কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, আটককৃতদের পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলেও আদালত রিমান্ড শুনানি মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) ধার্য করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

মামলা সূত্রে জানা যায়, শাহজাহান বন্ধন বাসের একজন চালক। রবিবার রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জ বাস টার্মিনাল ভিআইপি গেইটের সামনে দিয়ে তিনি যাচ্ছিলেন। এ সময় সানি, রতন, হানিফ নাঈমসহ অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন ৪টি মোটরসাইকেল নিয়ে তার গতিরোধ করে। এরপর তারা শাহজাহানকে কৌশলে মোটরসাইকেলে তুলে নিয়ে, চাষাঢ়ার হক প্লাজা ও মার্ক টাওয়ারের মাঝামাঝি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় নিয়ে গিয়ে মারপিট করে। এই সময় তিনি চিৎকার করলে আসামিরা তাকে হত্যার হুমকি দিয়ে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে আসামিরা তাকে মারধর করে।

আরও পড়ুন : বোচাগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক কারবারি নিহত

মামলায় বাদী বলেন, ‘আমি টাকার জন্য আমার বন্ধুকে ফোন দিলে কৌশলে সে পুলিশ নিয়ে উপস্থিত হলে তিনজনকে গ্রেপ্তার করেন এবং অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জন পালিয়ে যায়। পুলিশ আহত অবস্থায় আমাকে উদ্ধার করে চিকিৎসা প্রদান করেন।’

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড