• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুর্বৃত্তের আগুনে পুড়ল বিএনপির কার্যালয়

  বরিশাল প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০২০, ২০:৪১
আগুন
আগুনে পুড়ে যাওয়া বিএনপির কার্যালয় (ছবি : দৈনিক অধিকার)

বরিশালের উজিরপুরে রহস্যজনক অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়েছে উপজেলা বিএনপির কার্যালয়। 

রবিবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় অগ্নিকাণ্ডে কার্যালয়ের আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। বিএনপির পক্ষ থেকে এ ঘটনার জন্য রাজনৈতিক প্রতিপক্ষকে দায়ী করেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য এস সরফুদ্দিন আহমেদ সান্টু উজিরপুর পৌর শহরে ২০০০ সালে নিজ খরচে মা ও শিশু কেন্দ্র ভবন স্থাপন করেন। পরবর্তীতে এটির কার্যক্রম বন্ধ হয়ে গেলে সেখানে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের অস্থায়ী কার্যালয় স্থাপন করা হয়। 

কার্যালয়ের পাহারাদার আনসার হাওলাদার জানান, আগে থেকেই তাদের সেখান থেকে চলে যাওয়ার জন্য হুমকি ধামকি দেওয়া হচ্ছিল। রবিবার রাতে তিনি রাতের খাবার খেতে বাড়িতে যাওয়ার পর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

উপজেলা বিএনপির সভাপতি আ. মাজেদ তালুকদার বলেন, দুর্বৃত্তরা রাতের আধারে দলীয় কার্যালয়ে অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে। কারও নাম উল্লেখ না করে এ নেতা বলেন, রাজনৈতিক প্রতিপক্ষরা এ কাজ করেছে। 

আরও পড়ুন : নাটোরে শীর্ষ মাদক কারবারি আটক

ফায়ার সার্ভিসের উজিরপুর স্টেশন অফিসার আব্দুর রশিদ জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড