• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জানাজা পড়া হলো না মাদরাসা শিক্ষকের

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৫
সড়ক দুর্ঘটনা
ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে (ছবি : প্রতীকী)

বড় মায়ের জানাজার নামাজে অংশ নিতে গিয়ে ময়মনসিংহের সড়কে ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে এক মাদরাসা শিক্ষক নিহত হয়েছেন।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষকের মৃত্যু হয়।

এর আগে একই দিন সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহের গৌরীপুর-রামগোপালপুর আঞ্চলিক মহাসড়কের বাহাদুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই মাদরাসা শিক্ষকের নাম মোজাম্মেল হক (৩৫)। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের মৃত আবেদ আলীর ছেলে। মোজাম্মেল হক নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলার গোয়ালাকান্দা ইউনিয়নের মানিকদী গ্রামের স্থানীয় একটি এবতেদায়ী মাদরাসায় শিক্ষকতা করতেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, বড় মায়ের মৃত্যুর খবরে তার জানাজার নামাজে অংশ নিতে সোমবার ভোরে কর্মস্থল নেত্রকোণা থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি ঈশ্বরগঞ্জে আসছিলেন মোজাম্মেল হক। পথিমধ্যে ঘন কুয়াশার কবলে সকাল সাড়ে ৭টার দিকে গৌরীপুর-রামগোপালপুর সড়কের বাহাদুর এলাকায় বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মাদরাসা শিক্ষক মোজাম্মেল হক গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য পরবর্তীকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হয়। একপর্যায়ে বেলা সাড়ে ১২টার দিকে মমেকে চিকিৎসাধীন অবস্থায় ওই মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়।

আরও পড়ুন : স্ত্রীকে হত্যার ৩২ বছর পর ধরা পড়ল স্বামী

এ ব্যাপারে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, ‘দুর্ঘটনার পর খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটি উদ্ধার করে থানায় এনেছে। তবে দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড