• বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে হাজার পিস ইয়াবাসহ ধরা খেল যুবক

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৯
আটক
এক হাজার ইয়াবাসহ আটক যুবক মনির হোসনে তপু ওরফে মারুফ (ছবি : দৈনিক অধিকার)

মাদকবিরোধী অভিযান চালিয়ে চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় এক হাজার পিস ইয়াবাসহ মনির হোসনে তপু ওরফে মারুফ (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) ইয়াবাসহ আটক ওই যুবককে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে রবিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলাধীন দোহাজারী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনে অভিযান চালিয়ে ওই যুবককে আটক করা হয়।

আটক মনির হোসেন তপু ওরফে মারুফ মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার চান্দর ইউনিয়নের চরমাধবপুর সর্দারবাড়ির হযরত আলী জামাল ওরফে জামাল সর্দারের ছেলে। সে পেশায় একজন বাসের হেলপার।

দোহাজারী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (আইসি) মনিরুল ইসলাম ভূঁইয়া দৈনিক অধিকারকে জানান, গোপন সংবাদে রবিবার রাতে পুলিশ জানতে পারে- কক্সবাজার থেকে ঢাকাগামী ‘ঈগল পরিবহনের’ একটি বাসের হেলপার বিপুল পরিমাণ ইয়াবা পাচার করছে। পরে ওই সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এসআই আতিকসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় একটি চেকপোস্ট বসানো হয়। এ সময় সন্দেহভাজন ওই বাসটি থামিয়ে হেলপার মনির হোসেন তপু ওরফে মারুফকে জিজ্ঞাসাবাদ কার হয়। একপর্যায়ে তার দেওয়া তথ্য মতে একটি ব্যাগে তল্লাশি করে এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আরও পড়ুন : শ্রীমঙ্গলে বিলুপ্তপ্রায় লজ্জাবতী বানর উদ্ধার

এ ঘটনায় আটক ওই যুবকের বিরুদ্ধে চন্দনাইশ থানায় মাদকের মামলা দিয়ে সোমবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড