• মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ ঘণ্টা বন্ধ থাকার পর বঙ্গবন্ধু সেতুতে যান চলাচল স্বাভাবিক

  সারাদেশ ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:১৪
টাঙ্গাইল
বঙ্গবন্ধু সেতু (ছবি : সংগৃহীত)

ঘন কুয়াশার কারণে চার ঘণ্টা বঙ্গবন্ধু সেতুর টোল আদায় বন্ধ রাখে কর্তৃপক্ষ। এ সময় যানবাহন স্থবির হয়ে পড়ায় সেতুর পশ্চিম পাড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে পরিবেশ স্বাভাবিক হলে আবারও টোল আদায় শুরু করে বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ। হঠাৎ সৃষ্ট এ যানজটে বিপাকে পড়ে ঢাকামুখী যাত্রীরা।

সেতু কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে, ঘন কুয়াশার কারণে মাঝে মাঝেই দুর্ঘটনার শিকার হয় দ্রুতগামী যানবাহনগুলো। তাই নিরাপত্তার স্বার্থেই টোল আদায় বন্ধ রাখা হয়েছিল। পরিস্থিতি স্বাভাবিক হবার পরই যান চলাচলের জন্য সেতু খুলে দেওয়া হয়েছে।

আরও পড়ুন : কক্সবাজারে আবাসিক হোটেল থেকে নারীর লাশ উদ্ধার

বঙ্গবন্ধু সেতুর ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, দীর্ঘ যানজটে যাত্রীদের নিরাপত্তার জন্য পুলিশের একটি টিম কাজ করছে। ঘন কুয়াশার কারণে মহাসড়কে যেন কোনো দুর্ঘটনা না ঘটে সে কারণেই কিছু সময়ের জন্য সেতুর টোল আদায় বন্ধ রেখেছিল কর্তৃপক্ষ। ইতোমধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। যানজট কিছুক্ষণের মধ্যেই স্বাভাবিক হয়ে যাবে বলেও জানান তিনি।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড