• সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে জুয়াড়িকে অপহরণ, আটক-৩

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৭ ফেব্রুয়ারি ২০২০, ০৮:০৯
অপহরণকারী
অপহরণকারী চক্রের ৩ সদস্যকে আটক (ছবি : দৈনিক অধিকার)

১০ লাখ টাকা চাঁদার দাবিতে এক জুয়াড়িকে অপহরণের অভিযোগ উঠেছে। অপহরণের প্রায় ৩ ঘণ্টা পর যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে জুয়াড়ি শাহজাহানকে অপহরণ করা হয়। রাতেই শহরের হক প্লাজা সংলগ্ন একটি কক্ষ থেকে অপহৃত শাহজাহান এবং ৩ অপহরণকারীকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- দেওভোগ আখড়া দিঘিরপাড় এলাকার বাবুল বিশ্বাসের ছেলে শ্রী রতন বিশ্বাস (২৯), শহরের পাইকপাড়া পুল এলাকার আলাউদ্দিনের ছেলে সানি (২৮), বিবি রোডের মৃত নাছির আহম্মেদের ছেলে হানিফ নাঈম (৩০)।

বাস টার্মিনাল এলাকায় প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, সন্ধ্যার কিছুক্ষণ পর টার্মিনাল এলাকায় কয়েকটি মোটরসাইকেলে করে কয়েকজন যুবক আসে। এ সময় তারা টার্মিনাল এলাকায় জুয়াড়ি বড় শাহজাহানকে খুঁজতে থাকে। এক পর্যায়ে তারা শাহজাহানকে অপহরণ করে নিয়ে যায়।

এ দিকে বাস টার্মিনাল থেকে শাহজাহানকে অপহরণের বিষয়টি জানতে পারে পুলিশ। এরপরই তাকে উদ্ধারে নামে সদর মডেল থানা পুলিশ ও র‌্যাবের একটি দল। রাত প্রায় ১০টার দিকে হক প্লাজার পাশের একটি নির্মাণাধীন ভবন থেকে শাহজাহানকে আহতাবস্থায় উদ্ধার করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার এসআই শাফিউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন : নারায়ণগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, শাজাহানকে উদ্ধারসহ ৩ যুবককে আটক করা হয়েছে। এর বেশি কিছু তিনি বলতে রাজি হননি।

ওডি/এএইচ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড