• শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে চালক নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৫:২৯
থানা
ঈশ্বরগঞ্জ থানা ভবন (ছবি : দৈনিক অধিকার)

ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ময়মনসিংহে হাদিস মিয়া (৩৫) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় অটোরিকশার আরও দুইজন যাত্রী আহত হয়েছেন।

পরে দ্রুত তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জ উপজেলাধীন মাইজবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালক হাদিস মিয়া উপজেলার কুল্লাপাড়া গ্রামের আব্দুল গনির ছেলে।

অপরদিকে আহত যাত্রীরা হলেন- বগুড়ার কাহালু উপজেলার করমজাপাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে রাজু আহম্মেদ ও একই এলাকার রুহুল আমিনের ছেলে তানভীর হোসেন।

স্থানীরা জানান, রাতে নান্দাইল থেকে যাত্রী নিয়ে অটোরিকশা চালক হাদিস মিয়া ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে মাইজবাগ এলাকায় পৌঁছালে কিশোরগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালক হাদিস মিয়াসহ যাত্রী রাজু আহমেদ ও তানভীর হোসেন গুরুতর আহত হন।

পরে খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর হাদিস মিয়াকে মৃত ঘোষণা করেন।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মাহফুজুর রহমান জানান, দ্রুতগামী ট্রাকের চাপায় নিহত অটোরিকশার চালকের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পাশাপাশি আহতরা ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

আরও পড়ুন : বকেয়া বেতনের দাবিতে সাভারে সড়ক অবরোধ

এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান দৈনিক অধিকারকে বলেন, ‘ইতোমধ্যেই নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পাশাপাশি ঘটনাস্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় জিডি করা হয়েছে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড