• বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩২
সিরাজগঞ্জ
দুর্ঘটনা কবলিত বাস (ছবি : দৈনিক অধিকার)

সিরাজগঞ্জের যাত্রীবাহী বাস খাদে পড়ে নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দ উপজেলার তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতদের মধ্যে এক নারীর পরিচয় পাওয়া গেলেও তাৎক্ষনিক অন্যদের পরিচয় পাওয়া যায় নি। নিহত ওই নারীর নাম শাপলা খাতুন (২৭)। সে গাইবান্দার সাঘাটা উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদ মিয়ার স্ত্রী।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মনজিল হক বিষয়টি নিশ্চিত করে জানান, বগুড়া থেকে ঢাকাগামী শাহ ফতে আলী পরিবহনের একটি বাস একটি মোটরসাইকেলকে সাইড দেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় ওই মোটরসাইকেলটিও বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই বাসের ২ যাত্রী এবং মোটরসাইকেলে থাকা ওই নারী নিহত হন। নিহত নারী গাইবান্দা থেকে তার ভাই আব্দুল মমিনের সাথে মোটরসাইকেলে ঢাকায় যাচ্ছিল। দুর্ঘটনায় মমিনের একটি পা কেটে গেছে। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত অন্যদের সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে।

কামারখন্দ সার্কেলের এএসপি শহিদুল ইসলাম জানান, দুর্ঘটনার সংবাদ পাওয়ার পর সিরাজগঞ্জ ও কামারখন্দ ফায়ার সার্ভিসের দুই ইউনিট, বঙ্গবন্ধু সেতু কর্তৃপক্ষ ও থানা পুলিশ সদস্যরা উদ্ধার অভিযানে অংশ নিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড