• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুপ্তধন পেয়ে পাঁচ নির্মাণশ্রমিক উধাও!

  সারাদেশ ডেস্ক

১৬ ফেব্রুয়ারি ২০২০, ০৩:৫৪
গুপ্তধন
গুপ্তধন (ছবি : প্রতীকী)

শৌচাগারের ট্যাঙ্কের খননকাজ করতে গিয়ে পাওয়া ‘গুপ্তধন’ নিয়ে পালিয়েছে পাঁচ নির্মাণশ্রমিক। তাদের অনেক খোঁজাখুঁজি এবং মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো হদিস পাওয়া যায়নি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) নিরুদ্দেশ পাঁচ শ্রমিকের মধ্যে তিনজনের নাম পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন- উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া মহল্লার ইবর উদ্দিনের ছেলে আলতাফ হোসেন (৩২), একই এলাকার নির্মাণশ্রমিক ওসমান (৩৫) ও উপজেলার দেউলিয়া গ্রামের শ্রমিক রহিম উদ্দিন (৪৫)। তাদের খোঁজে অভিযান চালিয়ে যাচ্ছে বাগমারা থানা পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া মহল্লার মিষ্টি ব্যবসায়ী আলমগীর হোসেন সম্প্রতি তার পুরাতন টিনসেড বাড়িটি ভেঙে পাঁচতলা ভবন নির্মাণকাজ শুরু করেন। সর্বশেষ গত ১১ ফেব্রুয়ারি নির্মাণাধীন ভবন সংলগ্ন স্থানে শৌচাগারের ট্যাঙ্ক নির্মাণের জন্য খননকাজ শুরু হয়। খননকাজে অংশ নেন আলতাফ হোসেন, ওসমান ও রহিম উদ্দিনসহ পাঁচ শ্রমিক।

খননের প্রায় শেষদিকে বেলা ৩টার সময় শ্রমিকরা মাটির নিচ থেকে বিশাল আকৃতির চাড়ির মধ্যে সুরক্ষিত একটি মাটির কলস পান। সেটি গোপন করতে শ্রমিকরা তৎপরতা শুরু করলে টের পান বাড়িতে থাকা নারীরা। তারা ব্যবসায়ী আলমগীর হোসেনকে খবরটি জানান। তিনি তড়িঘড়ি করে বাড়িতে ফিরলেও ওই মাটির কলস নিয়ে উধাও হয়ে যান শ্রমিকরা। পরে তিনি থানা পুলিশকে জানান। ওই দিন সন্ধ্যায় পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে।

আরও পড়ুন : আ.লীগের চমক কে এই রেজাউল করিম?

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, ওই শ্রমিকরা অত্যন্ত কৌশলী। তারা আত্মগোপনে রয়েছেন। তাদের ধরতে মাঠে নেমেছে পুলিশ। শিগগিরই তাদের হদিস মিলবে। তাদের পাওয়া গেলে রহস্যের জট খুলবে বলে জানান ওসি।

ওডি/জেআই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড