• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩ শিক্ষার্থী

  নিজস্ব প্রতিবেদক

১৫ ফেব্রুয়ারি ২০২০, ২৩:২০
চট্টগ্রাম
দুর্ঘটনার শিকার সিএনজি (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার লিচু বাগানে সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত হয়েছেন। এছাড়াও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ১ শিক্ষার্থীসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাতে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন- চুয়েটের কম্পিউটার প্রকৌশল বিভাগের ৪র্থ বর্ষের তাহমিদ চৌধুরী ও তার দুই বন্ধু কাজী রোসালিয়া ও নাসিবা নাওয়ার (এশিয়ান ইউনিভার্সিটির শিক্ষার্থী)।

আহত আরেকজন ফয়সাল রিদুয়ান কবিরের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম মেডিকেল কলেজের দায়িত্বরত চিকিৎসক। নিহত ফয়সাল এবং আহত রোসালিয়ার মাস তিনেক আগে বিয়ে হয়েছে বলে নিশ্চিত করেন তার বন্ধুবান্ধব।

স্থানীয়দের তথ্যমতে, চট্টগ্রাম-কাপ্তাই মহাসড়কে বুইজ্জার দোকানের সামনে এ ঘটনা ঘটে। ফুলের আটি বোঝাইকৃত দাঁড়িয়ে থাকা ট্রাকের পিছনে দ্রুত গতিতে আসা সিএনজির সংঘর্ষ হয়। সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকের কোনো সিগন্যাল লাইট ছিলনা। যার কারণে সিএনজিচালক ট্রাকটিকে খেয়াল করতে পারেন নি।

চুয়েটের ছাত্রকল্যাণ উপপরিচালক হুমায়ুন কবির দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, তাহমিদ চুয়েটের শিক্ষার্থী, তার অবস্থা মোটামুটি শঙ্কাহীন। বাকি তিনজন ঢাকা থেকে আগত, তাহমিদের বন্ধু। তন্মধ্যে ফয়সাল নামক একজনের মৃত্যু হয়েছে।

আরও পড়ুন : উন্নত জাতের বাঁশের চাষ বাড়ানো হবে : বন ও পরিবেশ মন্ত্রী

আহত তাহমিদ ও নাসিবাকে চট্টগ্রাম মেডিকেল সেন্টারের আইসিইউতে রাখা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড