• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে পরীক্ষার্থীদের ওপর হামলা, আহত ৫

  বাগেরহাট প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪৫
শিক্ষার্থী
হামলার শিকার শিক্ষার্থীরা বাগেরহাট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয় (ছবি : দৈনিক অধিকার)

বাগেরহাটে পরীক্ষার্থীদের ওপর হামলা করেছে স্থানীয় বখাটেরা। শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে পরীক্ষা শেষ করে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। এ সময় মেয়ে শিক্ষার্থীদের যৌন হেনস্তা করার অভিযোগ উঠেছে।

হামলার শিকার শিক্ষার্থীরা হলেন, সদর উপজেলার সাবেকডাঙ্গা এলাকার হাবেলি সালেহিয়া দাখিল মাদরাসার শিক্ষার্থী মূসা হাসান, সাইফুল এবং তিনজন ছাত্রী। এদের সবার বাড়ি সদর উপজেলার বাগমারা ও সাবেকডাঙ্গা গ্রামে। তারা বাগেরহাট শহরের কামিল মাদরাসা থেকে ইংরেজি ২য় পত্র পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিল।

হামলার শিকার শিক্ষার্থীরা বাগেরহাট সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শিক্ষার্থীরা জানান, পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার সময় সদর উপজেলার রনবিজয়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহপাঠী সাইফুল গাড়ি থেকে নামে। এ সময় দড়িতালুক গ্রামের আরিফসহ ৮-১০ বখাটে মেয়েদের ইঙ্গিত করে গালিগালাজ করে। বাধা দিলে কিল-ঘুষি ও লাঠিপেটা করে শিক্ষার্থীদের।

বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসক এরশাদ বলেন, তিনজন পরীক্ষার্থী আঘাতের চিহ্ন নিয়ে জরুরি বিভাগে আসে। প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেওয়া হয়।

মাদরাসা ব্যবস্থাপনা কিমিটির সভাপতি রুহুল আমিন হাওলাদার বলেন, শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনাটি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানিয়েছি। মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন :লামায় মা ও শিশু স্বাস্থ্য কমপ্লেক্স উদ্বোধন

বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহতাব উদ্দিন বলেন, এ বিষয়ে অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

ওডি/এএইচ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড