• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে ভ্রাম্যমাণ আদালতে পাঁচজনের কারাদণ্ড

  বরিশাল প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০১
আদালত
ভ্রাম্যমাণ আদালতের বিচারক ওই পাঁচ দালালকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন (ছবি : প্রতীকী)

বরিশাল নগরীতে অভিযান চালিয়ে পাঁচজন দালালকে আটক করেছে মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। পরে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে রূপাতলী বাসস্ট্যান্ড এলাকায় নগর গোয়েন্দা শাখার এসআই অরবিন্দু বিশ্বাসের নেতৃত্বে ওই পাঁচজনকে আটক করা হয়।

আটকরা দালালরা হলেন- শহিদ খাঁন (৩৫), মনির হোসেন সরদার (৪৯), রবিউল ইসলাম মৃধা (২৫), জহিরুল ইসলাম (৫৫) ও জামাল হোসেন মোল্লা ওরফে নুরুজ্জামান।

আরও পড়ুন : বরিশালে আড়াই হাজার কেজি জাটকা উদ্ধার

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, আটকদের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে বাসস্ট্যান্ড এলাকায় রোগীর দালালিসহ ছিনতাই ও প্রতারণা সিন্ডিকেট পরিচালনার অভিযোগ ছিল। শনিবার আটকের পর তাদের বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালতে সোপর্দ করা হয়। পরে বিচারক শহিদ খাঁনকে তিন মাসের কারাদণ্ডে দণ্ডিত করেন। একই সঙ্গে মনির হোসেন সরদার, রবিউল ইসলাম মৃধা, জহিরুল ইসলাম, জামাল হোসেন মোল্লাকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড