• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

  গাজীপুর প্রতিনিধি

১৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৯
সড়ক দুর্ঘটনা
নিহত (ছবি : প্রতীকী)

গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় বাস ও পিকআপের ধাক্কায় অজ্ঞাত এক যুবক (২০) ও এক বৃদ্ধ (৭০) নিহত হয়েছেন। 

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে শ্রীপুর উপজেলার একটি সিএনজি পাম্পের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একজন এবং সকাল ১০টার দিকে উপজেলার জৈনাবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন মাওনা হাইওয়ে থানার পিএসআই আইয়ুব আলী। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, সকাল ৮টার দিকে অজ্ঞাত ওই যুবক মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দেয়। এ সময় মাথায় গুরুতর আঘাত পেয়ে সড়কের পাশে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

এ দিকে, সকাল ১০টায় অজ্ঞাত এক বৃদ্ধ (ভিক্ষুক) মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় ঢাকাগামী দ্রুতগতির একটি পিকআপ তাকে ধাক্কা দিলে সে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত পেয়ে সড়কের পাশে ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই ওই বৃদ্ধের মৃত্যু হয়। 

নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতদের পরিচয় জানতে বিভিন্ন স্থানে খোঁজ নেওয়া হচ্ছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড