• মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনারসহ আহত ৩

  সারাদেশ ডেস্ক

১৫ ফেব্রুয়ারি ২০২০, ১২:১৮
গাজীপুর
ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান (ছবি : সংগৃহীত)

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমানসহ তিনজন আহত হয়েছেন। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান, তার গাড়িচালক হেলালুর রহমান ও বডিগার্ড আবদুল বারেক।

বিভাগীয় কমিশনারের বডিগার্ড এসআই আব্দুল বারেক জানান, গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট অধিবেশনে যোগ দিতে যাচ্ছিলেন বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান। তার বহনকারী গাড়ি রাজেন্দ্রপুর চৌরাস্তা এলাকায় পৌঁছলে সামনে থেকে একটি প্রাইভেটকার হঠাৎ মহাসড়কে উঠে পরে। এ সময় গাড়িচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ওই প্রাইভেটকারটির সঙ্গে ধাক্কা লেগে গাড়িটি মহাসড়কের আইল্যান্ডে উঠে যায়। এ সময় অল্পের জন্য প্রাণে বেঁচে যান বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান। তবে বিভাগীয় কমিশনার, তিনি (বডিগার্ড এসআই আব্দুল বারেক) ও গাড়ির চালক হেলাল উদ্দিন আহত হন।

আরও পড়ুন : নিরাপদ সবজির গ্রাম জগতপুর

গাজীপুরে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম জানান, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমানসহ তিনজনকে সকালে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মাথা-হাত ও পায়ে আঘাত পেয়েছেন। আহত অপর দুজনও আশঙ্কামুক্ত।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড