• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহ সড়কে ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

  ময়মনসিংহ প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৫
তারাকান্দা থানা
তারাকান্দা থানা ভবন ( ছবি : দৈনিক অধিকার )

ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় বাস, হ্যান্ডট্রলি ও অটোরিকশার মধ্যে ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও অন্তত ১১ জন।

শুক্রবার (১৪ ফেব্রয়ারি) বিকাল ৫টার দিকে উপজেলার মধুপুর বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তারাকান্দা উপজেলার রাউতন গ্রামের মৃত মমরুজ আলী ছেলে সাইকেল আরোহী কাজী আলাল উদ্দিন (৬০) এবং একই উপজেলার গোপীনাথপুর গ্রামের রাশেদুল (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকাল ৫টার দিকে তারাকান্দা উপজেলার মধুপুর বটতলা এলাকায় ময়মনসিংহগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে সিএনজিচালিত অটোরিকশা ও হ্যান্ডট্রলির ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চাপা পড়ে কাজী আলাল উদ্দিন নিহত হন। এ সময় ট্রলি, সিএনজি ও বাসের কমপক্ষে ১১ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাশেদুল নামে আরও একজনের মৃত্যু হয়।

আরও পড়ুন: হাতির আক্রমণে এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকালে ট্রলি, সিএনজি ও বাসের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থল থেকে নিহত সাইকেল আরোহী কাজী আলাল উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর মমেক হাসপাতালে রয়েছে রাশেদুলের মরদেহ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড