• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাইক্রোবাসে ফেনসিডিল পাচার, ধরা খেল ৪ মাদক কারবারি

  পাবনা প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৯
ফেনসিডিল
ফেনসিডিলসহ আটক মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

কৌশলে মাইক্রোবাসে ফেনসিডিল পাচারকালে পাবনায় চারজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২)।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২, সিপিসি-২-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার।

এর আগে একই দিন সকালে জেলার ঈশ্বরদী উপজেলার সাহাপুর স্কুলপাড়ার সামনে চেকপোস্ট বসিয়ে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলো- কুমিল্লা জেলার দৌলতপুর থানার ধর্মদাহ গ্রামের মৃত আযাহার মোল্লার ছেলে একরামুল (২৫), একই জেলার মুরাদনগর থানার ঘোড়াশাল গ্রামের রিপন মোল্লার ছেলে ইয়াছিন মোল্লা (১৮), মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার আড়ায়ানী গ্রামের মৃত জজ মিয়ার ছেলে মোহাম্মদ আলী (৪০) এবং পাবনার সদর থানার তিনগাছা গ্রামের মক্কেল প্রামাণিকের ছেলে সাগর ভাষা (২৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানি কমান্ডার মো. আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদে র‌্যাব-১২-এর একটি দল শুক্রবার সকাল ৯টার দিকে সাহাপুর স্কুলপাড়ার সামনে চেকপোস্ট বসায়। পরে র‌্যাব সদস্যরা সন্দেহভাজন একটি মাইক্রোবাসের গতিরোধ করেন। এ সময় ওই মাইক্রোবাসে থাকা আরোহীরা দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে। একপর্যায়ে তাদের দেওয়া তথ্য মতে মাইক্রোবাসের পেছনে থাকা একটি খালি গ্যাস সিলিন্ডারের মধ্যে লুকিয়ে রাখা ৭৩৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে কুষ্টিয়া জেলা থেকে মাদক এনে পাবনা জেলাসহ দেশের বিভিন্ন জেলায় এসব কেনা-বেচা করত।

আরও পড়ুন : সড়কে ঝরল বিশ্ববিদ্যালয় ছাত্রের প্রাণ, আহত ১১

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী দৈনিক অধিকারকে জানান, ফেনসিডিলসহ আটকদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড