• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে ঝরল বিশ্ববিদ্যালয় ছাত্রের প্রাণ, আহত ১১

  কুমিল্লা প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৭
নিহত
যাত্রীবাহী বাসচাপায় নিহত বিশ্ববিদ্যালয়ছাত্র সুজন (ফাইল ফটো)

যাত্রীবাহী বাসের নিচে চাপা পড়ে কুমিল্লায় সুজন আহাম্মেদ নামে এক বিশ্ববিদ্যালয়ছাত্র নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় ওই বাসের যাত্রীসহ অন্তত ১১ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলাধীন মোকাম কাবিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্র সুজন বুড়িচং উপজেলার রুপুদ্দি গ্রামের মৃত রহমত আলীর ছেলে। সে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, দুপুরে মোকাম কাবিলা এলাকায় একটি অটোরিকশা রাস্তা পারাপারের চেষ্টা করছিল। এ সময় বেপরোয়া গতিতে ছুটে আসা ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস ওই অটোরিকশাটিকে চাপা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি যাত্রী সুজন নিহত হয়।

দুর্ঘটনায় অটোরিকশায় থাকা সুজনের মা-বাবাসহ চারজন যাত্রী আহত হয়। একই সঙ্গে বাসটি খাদে পড়ে আরও অন্তত ছয় থেকে সাতজন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে পার্শ্ববর্তী কাবিলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এছাড়া গুরুতর আহত সুজনের মা-বাবাকে ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : গুলি করে বাংলাদেশিকে ধরে নিয়ে গেল বিএসএফ

এ ব্যাপারে ময়নামতি হাইওয়ে থানা পুলিশের এসআই টিপু রায় দৈনিক অধিকারকে বলেন, ‘পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই নিহতের লাশ তার স্বজনরা নিয়ে গেছে বলে জেনেছি। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও বাসটি উদ্ধার করা হয়েছে। হতাহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।’

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড