• শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধ্যরাতে সড়কে ঝরল চালকের প্রাণ

  ময়মনসিংহ প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৫২
সড়ক দুর্ঘটনা
দুর্ঘটনাকবলিত ট্রাক (ছবি : দৈনিক অধিকার)

মধ্যরাতে সড়কে বালুভর্তি ট্রাকের সঙ্গে দ্রুতগামী কাভার্ড ভ্যানের ধাক্কা লেগে ময়মনসিংহে বরুণ চন্দ্র দাস (৩২) নামে একজন নিহত হয়েছেন।

একই দুর্ঘটনায় নিহত ওই কাভার্ড ভ্যানচালকের সহকারী আব্দুল জব্বার (৩০) গুরুতর আহত হয়েছেন। পরে দ্রুত তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলার ঝালুয়া বাজারের পশ্চিমে সাভার জামতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাভার্ড ভ্যানচালক বরুণ চন্দ্র দাস গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার ঈশ্বরপুর গ্রামের নির্মল চন্দ্র দাসের ছেলে।

নান্দাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ জিয়াউদ্দিন দৈনিক অধিকারকে জানান, রাত ২টার দিকে একটি বালুভর্তি ট্রাক কিশোরগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় একই দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ড ভ্যান বিপদজনকভাবে ট্রাকটিকে অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সেটিকে ধাক্কা দেয়। এতে বালুভর্তি ট্রাকটি রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটিতে সজোরে ধাক্কা লাগে। একই সঙ্গে কাভার্ড ভ্যানটি সড়কের পাশের একটি গাছে ধাক্কা লেগে ঘটনাস্থলেই চালক বরুণ চন্দ্র দাস নিহত হন।

একই দুর্ঘটনায় কাভার্ড ভ্যানচালকের সহকারী আব্দুল জব্বার গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। একপর্যায়ে খবর পেয়ে নান্দাইল হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে নিজেদের হেফাজতে নেয়।

এ ঘটনার পর বালুভর্তি ওই ট্রাকের চালক ও সহকারীরা পলাতক রয়েছে।

আরও পড়ুন : লোহাগড়ায় আ. লীগের উদ্যোগে দরিদ্র শীতার্তদের উষ্ণতার ছোঁয়া

এ দিকে, কাভার্ড ভ্যানে লেখা মুঠোফোন নম্বরের মাধ্যমে যোগাযোগের পর শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে নিহতের পরিবারের সদস্যরা ঘটনাস্থলে আসেন। এ সময় তারা ময়না তদন্ত ছাড়াই মরদেহ নেওয়ার আবেদন জানালে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ।

এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন নান্দাইল হাইওয়ে পুলিশের ইনচার্জ জিয়াউদ্দিন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড