• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় পৃথক অভিযানে উদ্ধার ২৫ হাজার ইয়াবা, আটক ৫

  কুমিল্লা প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৭
আটক
ইয়াবাসহ আটক পাঁচ মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

কুমিল্লায় পৃথক অভিযান চালিয়ে ২৫ হাজার পিস ইয়াবাসহ পাঁচজন মাদক কারবারিকে আটক করা হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের পৃথক দুইটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আদর্শ সদর উপজেলার আলেখারচর ও কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবীদ্বার উপজেলার গোপালনগর এলাকায় পৃথক এ অভিযান চালায়।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবার একটি বড় চালান আসছে। এমন তথ্যের ভিত্তিতে জেলার চৌদ্দগ্রাম উপজেলা এলাকায় মহাসড়কে ডিবির এসআই পরিমল চন্দ্র দাসের নেতৃত্বে অভিযান চালানো হয়।

এ সময় একটি মাইক্রোবাসকে ধাওয়া করে আলেখারচর এলাকায় আসার পর চালক হানিফকে (৩০) আটক করে। পরে মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে চুম্বকের টুকরো দিয়ে বিশেষ কৌশলে আটকানো অবস্থায় সাতটি প্যাকেটে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত হানিফ জেলার চান্দিনা উপজেলার গল্লাই গ্রামের মৃত আমির হোসেনের ছেলে।

অপর দিকে জেলার দেবীদ্বার উপজেলার গোপালনগর এলাকায় ডিবির এসআই সাইদুর রহমানের নেতৃত্বে সিএনজি চালিত অটোরিকশায় তল্লাশি চালিয়ে যাত্রী বেশে চারজনকে আটক করে। পরে তাদের কাছ থেকে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটকরা হলো- কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগড়া গ্রামের শফিকুল ইসলাম (৩৫), রেজাউল করিম (৪২), নাজমুল মিয়া (২৬) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নয়নপুর গ্রামের আলাল সরকার (৩০)। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে।

আরও পড়ুন : আশুলিয়ায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল আহসান ও তানভীর সালেহীন ইমন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড