• সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

  সাভার প্রতিনিধি, ঢাকা

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২০
যুবক নিহত
ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড় (ছবি : দৈনিক অধিকার)

সাভারের আশুলিয়ায় অজ্ঞাত (৩১) এক যুবককে গলা কেটে হত্যার পর তার মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ সময় মৃতদেহের পাশ থেকে দুটি রক্তমাখা হেলমেট ও ছুরি উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে আশুলিয়ার কাঠগড়া-গাজীরচট আঞ্চলিক সড়কের পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশ ঝাড়ের ভেতর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, আশুলিয়ার কাঠগড়া-গাজীরচট আঞ্চলিক সড়কের পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশ ঝাড়ের ভেতর অজ্ঞাত ওই যুবকের গলাকাটা রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তারা। এ সময় লাশের পাশে রক্তমাখা দুটি হেলমেট ও একটি ধারালো ছুরিও পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে নিয়ে যায়। 

তারা আরও জানায়, ওই বাঁশ ঝাড় ঘেঁষা সড়কটি নির্জন হওয়ায় প্রায়ই এখানে ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটে। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা না নেওয়ায় এ ধরনের ঘটনা প্রতিনিয়ত ঘটছে। 

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ জানান, স্থানীয়দের খবরে কাঠগড়া পালোয়ানপাড়া এলাকায় একটি বাঁশ ঝাড় থেকে অজ্ঞাত এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় লাশের পাশ থেকে রক্তমাখা দুটি হেলমেট ও হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে। নিহত যুবক কালো রঙের প্যান্ট ও সোয়েটার পরিহিত ছিল। 

আরও পড়ুন : বরগুনায় খাল দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ

তিনি আরও জানান, ছিনতাইকারীরা ওই যুবককে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার পর তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের লাশ ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতির পাশাপাশি অপরাধীদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড