• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় আগুনে ৭ দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষতি

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:১৯
আগুন
আগুনে পুড়ে যাওয়া দোকানঘর (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে সাতটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ভয়াবহ এই আগুনে সাতটি দোকানের ৬৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ১০টা ৪০ মিনিটের দিকে ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের বাটাজোর বাজারের এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে কাচিনা ইউনিয়নের বাটাজোর বাজারের আগুন লাগে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এই অগ্নিকাণ্ডে বাটাজোর বাজারের সাতটি দোকানে থাকা পণ্যসহ বিভিন্ন পণ্য পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৬৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে এই অগ্নিকাণ্ডে প্রায় দুই কোটি টাকার মালামাল উদ্ধার করা হয়। 

এ দিকে, বাটাজোর বাজারের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের দোকানে থাকা কাপড়, ফ্রিজ, টিভিসহ বিভিন্ন পণ্য পুড়ে গিয়ে এখন তারা নিঃস্ব। ক্ষতিগ্রস্ত মো. উজ্জ্বল, ইব্রাহিম ও সিরাজুল ইসলাম জানিয়েছেন, ভয়াবহ এই আগুনে আমাদের দোকানের বেশির ভাগ মালামালই পুড়ে ছাই হয়ে গেছে। 

আরও পড়ুন : মুজিববর্ষের ক্ষণগণনা যন্ত্র ভাঙচুরের ঘটনায় আটক ৩

এ অগ্নিকাণ্ডের ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার ইকবাল হাসান দৈনিক অধিকারকে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও সখিপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট মিলে প্রায় আড়াই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এ ঘটনায় প্রায় ৬৫ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। পাশাপাশি আগুনে পুড়ে যাওয়া থেকে আনুমানিক দুই কোটি টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড