• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুজিববর্ষের ক্ষণগণনা যন্ত্র ভাঙচুরের ঘটনায় আটক ৩

  গাইবান্ধা প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১২:৫৯
মুজিববর্ষ
মুজিববর্ষের ক্ষণগণনার যন্ত্র ভাঙচুর (ছবি : দৈনিক অধিকার)

গাইবান্ধার সুন্দরগঞ্জে মুজিববর্ষের ক্ষণগণনার যন্ত্র ভাঙচুরের ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো যুব সংহতির সভাপতি আবু বক্কর (২৩) ও পল্লী বন্ধু সংগঠনের জেলা আহ্বায়ক রাজ্জাক (২৫)। এ ঘটনায় ছাত্রসমাজের সভাপতিসহ এ পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে। 

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে আটকের বিষয়টি নিশ্চিত করেন সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান। এর আগে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে মধ্য বেলকা এলাকার নিজ বাড়ি থেকে আসামিদের আটক করা হয়। 

আবু বক্কর যুব সংহতির শান্তিরাম ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সভাপতি এবং রাজ্জাক পল্লী বন্ধুর জেলা আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। 

আরও পড়ুন : রাঙ্গামাটিতে পিকনিকের বাস উল্টে নিহত ১, আহত ২৭

উল্লেখ্য, প্রত্যক্ষদর্শীরা জানান বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অপসারণের দাবিতে জাতীয় পার্টির নেতা কর্মীরা একটি মিছিল নিয়ে উপজেলা কমপ্লেক্স চত্বরে বিক্ষোভ কর্মসূচি পালন করছিল। এ সময় তারা বিক্ষুব্ধ হয়ে উপজেলার মূল ফটকে মুজিববর্ষের ক্ষণগণনার যন্ত্র ভাঙচুর করে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড