• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাল্টা বাগান পরিদর্শনে জেলা প্রশাসক

  ঠাকুরগাঁও প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:২৬
ঠাকুরগাঁও
মাল্টা বাগান পরিদর্শন (ছবি : দৈনিক অধিকার)

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদ চত্বরে নতুন মাল্টা বাগানের চারা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকালে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, চাড়োল ইউনিয়ন ও বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের পরিদর্শনে আসেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন, উপজেলা কৃষি কর্মকর্তা শাফীয়ার রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সুমন আহমেদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল মান্নান সঙ্গে ছিলেন।

উপজেলা কৃষি কর্মকর্তা শাফীয়ার রহমান জানান, এ বছর বালিয়াডাঙ্গী উপজেলায় ৩০টি নতুন মাল্টা বাগানে নতুন মাল্টাগাছ লাগানো হয়েছে। এর মধ্যে উপজেলা পরিষদ চত্বরে ১৫০টি গাছ রয়েছে। সেগুলো জেলা প্রশাসক পরিদর্শন করেছেন এবং নতুন এই উদ্যোগ গ্রহণের জন্য উপজেলা কৃষি অফিসকে ধন্যবাদ জানিয়েছেন।

আরও পড়ুন : অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী শরিফুলকে বরণ

এরপরে দুপুরে জেলা প্রশাসক চাড়োল ইউনিয়ন পরিষদ কার্যালয়, ইউনিয়ন ডিজিটাল সেন্টার এবং এলাকার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড