• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মালয়েশিয়া যাওয়ার চেষ্টা, দালালসহ আটক ১২

  কক্সবাজার প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ০৯:৪৯
কক্সবাজার টেকনাফ
আটক (ছবি : প্রতীকী)

সমুদ্রপথে অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার প্রস্তুতিকালে কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে দুই দালালসহ ১২ জনকে আটক করেছে পুলিশ। তার মধ্যে ১০ জন রোহিঙ্গা রয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে এ তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস বলেন, একটি মানব পাচার চক্র বাংলাদেশে বসবাসকারী কিছু রোহিঙ্গা নাগরিককে অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়া পাচারের জন্য টেকনাফের সাবরাং এলাকায় জমায়েত হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে রাতেই পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে ১২ জনকে আটক করে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে স্ব স্ব ক্যাম্পে পাঠানো হবে বলে জানান তিনি।

এ দিকে মানব পাচারকারী ইউনুছ ওরফে ইউনুছ মাঝিকে (৪০) আটক করেছে পুলিশ। তিনি টেকনাফ সদরের মিঠাপানির ছড়া এলাকার বশির আহম্মদের ছেলে।

ইউনুছ সেন্টমার্টিনে মালয়েশিয়াগামী ট্রলার ডুবির ঘটনায় মামলার পলাতক আসামি বলে জানিয়েছেন টেকনাফের বাহারছড়া ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ লিয়াকত আলী।

প্রসঙ্গত, গত মঙ্গলবার ১৩৮ যাত্রী বহন করে সাগর পথে মালয়েশিয়ায় যাত্রাকালে পাথরের সঙ্গে ধাক্কা লেগে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটে। এতে ১৫ জন নিহত ও ৭৩ জনকে জীবিত উদ্ধার করা হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড