• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকের সঙ্গে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

  ভোলা প্রতিনিধি

১৪ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৩১
ভোলা
সাদিয়া আফরি (ছবি : সংগৃহীত)

ভোলায় প্রেমিকের সঙ্গে অভিমান করে ছাদ থেকে লাফ দিয়ে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

বুধবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শিল্পকলা রোডের সামনে শাওন ভিলার ছাদ থেকে অভিমান করে লাফ দেয় ওই ছাত্রী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য বরিশালে নিলে চিকিৎসক সেখান থেকে ঢাকায় রেফার করে দেয়। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে পঙ্গু হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে মারা যায় ওই ছাত্রী। এই ঘটনার পরে প্রেমিক পলাতক রয়েছে। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) কলেজ ছাত্রীকে তার গ্রামের বাড়ি মেহেন্দিগঞ্জে দাফন করা হবে। 

ভোলা থানার ওসি তদন্ত মনির হোসেন মিয়া বলেন, এই ঘটনায় মেয়ের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত করে দেখা হবে।

জানা যায়, ভোলা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের শিল্পকলা রোডের সমাজসেবা অফিসের ফিল্ড ম্যানেজার মো. নাছির উদ্দিনের ছোট মেয়ে এবং ভোলা সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী সাদিয়া আফরি। তার সঙ্গে দীর্ঘদিন ধরে ভোলা পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ব্যবসায়ী ইকবাল হোসেনের ছেলে বরিশাল বিএম কলেজের ছাত্র ইয়ান চৌধুরীর প্রেমের সর্ম্পক চলে আসছিল। কিন্তু হঠাৎ করে ইয়ান সাদিয়ার সঙ্গে সম্পর্কের ইতি টানতে চায়। দুজনের মধ্যে মনোমালিন্যর জেরে মেয়েটি আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করছে সাদিয়ার সহপাঠীরা।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত বৃদ্ধার মৃত্যু

বুধবার ইয়ানের সঙ্গে সাদিয়া দেখা করতে গেলে সারাদিন ঘুরাঘুরি করে বিকালে ইয়ান সাদিয়াকে তার বাসায় দিয়ে আসে। এই নিয়ে সাদিয়ার পরিবার ইয়ানের সঙ্গে দেখা করা নিয়ে বকাবকি করে। পরে সন্ধ্যায় সাদিয়া বাসা থেকে বের হয়ে পার্শ্ববর্তী শাওন ভিলার ছাদে গিয়ে লাফ দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড