• শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমি কি আর বাঁচব না?

  রাউজান প্রতিনিধি, চট্টগ্রাম

১৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩৯
মো. ইমন
মো. ইমন ( ফাইল ফটো )

বিছানায় শুয়ে ফ্যাল ফ্যাল দৃষ্টিতে সারাক্ষণ তাকিয়ে থাকে অসীম শূন্যতার দিকে। যারাই দেখতে যাচ্ছেন তাদের দিকে ছুড়ে দিচ্ছেন একটি প্রশ্ন, আমি কি আর বাঁচব না? সারাক্ষণ চঞ্চলতায় মুখর থাকা ছেলেটির মায়াবী চেহারার চাহনিতেই যেন ফুটে আছে পরিবারের অসহায়ত্বের চিহ্ন। তার নাম মো. ইমন। এক ভাই এক বোনের মধ্যে ইমন বড়। সে চট্টগ্রামের রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের আব্দুস সালাম আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। 

আগামী বছর এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা তার। তাকে নিয়েই কৃষক বাবা আর গৃহিণী মায়ের কত রঙিন স্বপ্ন। বাবা-মার আদরের সন্তানটির এখন দুটি কিডনিই বিকল হয়ে যাওয়ায় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দিন পার করছে ইমন।

আারও পড়ুন: কিশোরগঞ্জে দাখিল পরীক্ষা কেন্দ্রে শিক্ষককে কারাদণ্ড

চিকিৎসকরা জানিয়েছেন, ইমনের চিকিৎসায় ২০ লাখ টাকার প্রয়োজন। বাবা মো. ইউনুস রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের মগদাই মধ্যম পাড়ার বাসিন্দা। তিনি পেশায় একজন কৃষক। ছেলের চিকিৎসায় এত টাকা ব্যয় বহন করতে গিয়ে চোখেমুখে রীতিমতো অন্ধকার দেখছেন তার বাবা। দরিদ্র পরিবারের পক্ষে ইমনের চিকিৎসা ব্যয় নির্বাহ করা সম্ভব হচ্ছে না। এমন অবস্থায় ছেলের চিকিৎসায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করছেন ইমনের পরিবার। সবার সহানুভূতি আর সহযোগিতায় স্কুল শিক্ষার্থী ইমন ফিরে পেতে পারে নতুন জীবন। 

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড