• রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বজয়ী ক্যাপ্টেন আকবরকে গণসংবর্ধনা

  রংপুর প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৩
আকবরকে গণসংবর্ধনা
বিশ্বজয়ী অনূর্ধ্ব-১৯ বাংলাদেশ দলের গর্বিত ক্যাপ্টেন আকবর আলীকে গণসংবর্ধনা (ছবি : দৈনিক অধিকার)

যুব ক্রিকেটের বিশ্বজয়ী অনূর্ধ্ব-১৯ বাংলাদেশ দলের গর্বিত ক্যাপ্টেন আকবর আলী নিজ জন্মভূমি রংপুরে এসে পৌঁছালে সর্বস্তরের মানুষ তাকে গণসংবর্ধনা জানায়। এ সময় আনন্দে মেতে ওঠে রংপুরবাসী। 

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ দলের ক্যাপ্টেন আকবর আলী রংপুরে পৌঁছায়। পরে তাকে সৈয়দপুর বিমানবন্দর থেকে মোটর শোভাযাত্রা ও আনন্দ মিছিলের মাধ্যমে ৪০ কিলোমিটার পথ পেরিয়ে রংপুর নগরীর ঐহিত্যবাহী পাবলিক লাইব্রেরি মাঠে গণসংবর্ধনা দেওয়া হয়। গর্বিত কৃতী সন্তানকে কাছে পেয়ে আনন্দে আত্মহারা ক্রিকেটপ্রেমী পাগল মানুষ। 

বোনের মৃত্যুর শোককে শক্তিতে রূপ দিয়ে বাংলাদেশকে প্রথম বিশ্বকাপ এনে দিয়েছে রংপুরের কৃতী সন্তান অনূর্ধ্ব-১৯ দলের ক্যাপ্টেন আকবর ও তার টিম। দক্ষিণ আফ্রিকায় ৪ বারের বিজয়ী পরাক্রমশালী ভারতকে পরাজিত করে প্রথমবারের মতো যুব ক্রিকেটের বিশ্বজয়ের আনন্দ আজ দেশময়। দেশের সরকার ও ক্রিকেটপ্রেমীদের সঙ্গে রংপুরবাসীর আনন্দ তাই বাঁধভাঙা। 

আরও পড়ুন : বগুড়ায় বিশ্বজয়ী তামিম ও হৃদয়কে সংবর্ধনা

রংপুর নগরীর নিউ জুম্মা পাড়ার ক্ষুদ্র ব্যবসায়ী গোলাম মোস্তফার চার ছেলে ও এক মেয়ের মধ্যে কনিষ্ঠপুত্র আকবর। বিকেএসপি থেকে অনূর্ধ্ব-১৯ ক্যাপ্টেন হিসেবে ভারত জয়ের আগেই পাকিস্তানের সঙ্গে খেলার দিনে ক্যাপ্টেনের পরিবারে ২২ জানুয়ারি ঘটে চরম বিপর্যয়। একমাত্র বোনের মৃত্যুতে পরিবারসহ সবাই শোকাহত হলেও গতি হারায়নি আকবর। তাই সন্তানের মৃত্যুর শোক ভুলে আকবরের জয়ে গর্বিত বাবা-মা সহ স্বজনেরা। এ সময় আকবরের জন্য তার বাবা-মা সকলের কাছে দোয়া কামনা করেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড