• বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ৮ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় বিশ্বজয়ী তামিম ও হৃদয়কে সংবর্ধনা

  বগুড়া প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৩৯
তামিম ও হৃদয়
অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই খেলোয়াড় তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয় (ছবি : দৈনিক অধিকার)

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই খেলোয়াড় তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয়কে বগুড়ায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে তারা বগুড়ার বনানীতে পৌঁছালে তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এরপর সামনে জাতীয় পতাকা উড়িয়ে পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে তাদের নিয়ে আসা হয় বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায়।

সাতমাথায় উপস্থিত ক্রিকেট ভক্তরা বগুড়ার দুই কৃতী সন্তানকে পেয়ে আনন্দিত হয়ে ওঠে। জেলা ক্রীড়া সংস্থার সদস্যরা তাদেরসহ উপস্থিত সবাইকে মিষ্টি মুখ করান।

এ সময় উপস্থিত সকলের উদ্দেশে তামিম বলেন, আমরা এ বিজয়ে খুব আনন্দিত। এ বিজয় শুধু আমাদের নয়, দেশের ১৬ কোটি মানুষের বিজয়।

তিনি আরও বলেন, আমাদের ক্রিকেট গুরু আমাদের ক্রিকেট শিক্ষক মুসলেম স্যার মারা গেছেন। আমরা খবরটি সাউথ আফ্রিকা থেকে শুনেছি। শুনে খুব খারাপ লেগেছে। আমরা মুসলেম স্যারের জন্য সবার কাছে দোয়া চাই। আমরা দুজনসহ বগুড়ার ক্রিকেটার ও ক্রীড়া সংগঠকদের নিয়ে স্যারের জন্য একটি দোয়ার আয়োজন করব। আপনারা সবাই সেখানে থাকবেন।

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল জানান, আমাদের জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে একটি গণসংবর্ধনার আয়োজন করা হবে। এ সময় জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আলহাজ শেখ, সদস্য জামিলুর রহমান, আল রাজী জুয়েল, আরিফুর রহমান আরিফ, স্বপন, আলেয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : তরুণ বিশ্বজয়ী হাসান মুরাদ

খেলোয়াড়দের মধ্যে তামিম বগুড়া জিলা স্কুলের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের ফাজিলপুর গ্রামে। আর হৃদয়ের গ্রামের বাড়ি গাবতলী উপজেলার দক্ষিণপাড়া ইউনিয়নের নাংলু গ্রামে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড