• বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

  বরিশাল ব্যুরো

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৭
বরিশাল
অভিযুক্ত নেতা (ছবি : দৈনিক অধিকার)

কলেজ ছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে বরিশাল জেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক বনি আমিনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। 

ছাত্রীকে নগরী থেকে অপহরণ করে কুয়াকাটায় একটি আবাসিক হোটেলে দুইদিন রেখে ধর্ষণ করা হয়েছে বলে জানা গেছে। এসব অভিযোগ জানিয়ে ছাত্রীর মা রবিবার (৯ ফেব্রুয়ারি) মহানগর পুলিশের বিমানবন্দর থানায় মামলা দায়ের করেছেন। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা জানাজানি হয়। অভিযুক্ত ছাত্রলীগ নেতা বনি আমিন পলাতক রয়েছে। তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক। 

বনি আমিন নগরীর কাশিপুর গণপাড়া এলাকার বাসিন্দা জাহাঙ্গীর হোসেনের ছেলে। ছাত্রলীগের রাজনীতির পাশাপাশি তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের কর্মচারী এবং বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির সভাপতি। নগরীর সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী এ ঘটনার শিকার। সে জেলার উজিরপুর উপজেলার বাসিন্দা। বনি আমিনের ভাতিজি একই কলেজে ওই ছাত্রীর সহপাঠী। সেই সুবাদে ছাত্রীর সঙ্গে বনি আমিন পূর্ব পরিচিত ছিল। ছাত্রীকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে কুয়াকাটায় নিয়ে যাওয়ার পর সেখানকার একটি আবাসিক হোটেলে দুইদিন ছিল বলে জানা গেছে। এ ঘটনা জানাজানি হলে সোমবার ছাত্রীকে ঝালকাঠিতে এক আত্মীয়ের বাড়িতে রেখে বনি আমিন আত্মগোপন করেন।

বিমানবন্দর থানা পুলিশের অফিসার ইনচার্জ জাহিদ বিন আলম মামলার এজাহারের বরাত দিয়ে বুধবার (১২ ফেব্রুয়ারি) জানান, গত রবিবার বনি আমিন নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অবস্থান নেন। কলেজছাত্রী ওই পথে যাওয়া-আসা করে বনি আমিনের জানা ছিল। ছাত্রীর মুঠোফোনে কল করে তার অবস্থান নিশ্চিত হয়ে বনি আমিন।  কিছুক্ষণ পরে কলেজছাত্রী সেখানে পৌঁছালে বনি আমিন তাকে একটি মাইক্রোতে ওঠার প্রস্তাব দেন। ছাত্রী রাজি না হলে তাকে জোরপূর্বক তোলা হয় এবং মাইক্রোটি দ্রুত চালিয়ে নথুল্লাবাদ এলাকা ত্যাগ করে।

ওসি জাহিদ বিন আলম জানান, রবিবার রাতে এ অভিযোগ পেয়ে ছাত্রীকে উদ্ধারে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। সোমবার রাতে ঝালকাঠি শহরে ওই ছাত্রীর এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বনি আমিনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

আরও পড়ুন : পোড়াদহ মেলায় ৭৩ কেজির বাঘাইড়, ১৪ কেজির মিষ্টি

তিনি আরও জানান, ধর্ষণ সংক্রান্ত পরীক্ষার জন্য ছাত্রীকে হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে ধর্ষণের শিকার হয়েছে কি-না তা নিশ্চিতভাবে বলা যাবে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড