• সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভক্তকে গর্ভবতী করে পীরের বিয়ে

  মাদারীপুর প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১২:৫৩
পীর
ভণ্ড পীর মো. ওয়াহিদ (ছবি : দৈনিক অধিকার)

মাদারীপুরে ভক্ত এক তরুণীকে গর্ভবতী করে বিয়ে করেছেন মো. ওয়াহিদ নামে এক ভণ্ড পীর। ভুক্তভোগী ওই তরুণীর বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাকপুরা এলাকায়।

বুধবার (১২ ফেব্রুয়ারি) রাত ৮টার সময় সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, বেশ কিছুদিন আগে মাদারীপুর সদর উপজেলার গাছবাড়িয়ায় এলাকায় পীরের আস্তানা বানান ওয়াহিদ নামে এক ব্যক্তি। পরে এলাকার মানুষদের বোকা বানিয়ে পানি পড়া ও তাবিজ দিয়ে কৌশলে অর্থ হাতিয়ে নেন। 

বিষয়টি না জেনেই ওই পীরের মুরিদ হয় এলাকার সরল-সহজ মানুষ। এসব মানুষের মধ্যে এক তরুণীর প্রতি কুনজর পড়ে ওই পীরের। এক পর্যায়ে তরুণীর সঙ্গে তার শারীরিক সম্পর্কও গড়ে ওঠে। এতে ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। 

বিষয়টি জানাজানি হলে পীরকে চাপ প্রয়োগ করে এলাকাবাসী। পরে বাধ্য হয়ে তরুণীকে বিয়ে করে গ্রামের বাড়ি নিয়ে যান পীর ওয়াহিদ। 

আরও পড়ুন : নড়াইলে ছাত্রলীগ নেতা মুকুল গ্রেপ্তার

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, স্থানীয়রা মুঠোফোনে ওই তরুণীর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি পুলিশকে অবগত করে। পরে খোঁজখবর নিয়ে জানা যায়, তরুণীকে বিয়ের পরে ওই পীর তাকে বাড়ি নিয়ে গেছে। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড