• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২ হাজার লিটার চোলাই মদসহ ধরা খেল ৫ মাদক কারবারি

  ভৈরব প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১০:২৪
ব্রাহ্মণবাড়িয়া
মদসহ মাদক কারবারি আটক (ছবি : দৈনিক অধিকার)

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার রেলওয়ে কলোনিতে ২ হাজার লিটার চোলাই মদসহ পাঁচ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে আখাউড়ার রেলওয়ে কলোনি থেকে র‌্যাবের বিশেষ অভিযানে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার পঞ্চবটি গ্রামের আহম্মদ আলীর ছেলে রুবেল মিয়া (৩৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার বরিশাল গ্রামের মিজান মিয়ার ছেলে জাহাঙ্গীর মিয়া (৫৫), একই গ্রামের মো. লাল মিয়ার ছেলে মো. আব্দুল আউয়াল (৪৭), ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার পূর্ব রেলওয়ে কলোনির মৃত হরমান আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার কড্ডা গ্রামের মৃত আ. ছাত্তারের ছেলে আলমগীর (৫০)।

র‌্যাব ক্যাম্প সূত্র জানায়, মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাত ও বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্তি পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ এবং আখাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাহমিনা আক্তার রেইনা গণের নেতৃত্বে অভিযান চালিয়ে মদসহ পাঁচজন মাদক কারবারিকে আটক করা হয়।

আরও পড়ুন : আনোয়ারায় ইয়াবা কারবারির বাড়িতে দুদকের নোটিশ

পরে চোলাই মদ তৈরি করে বিক্রি করার অপরাধে রুবেল মিয়া, জাহাঙ্গীর মিয়া, নজরুল ইসলাম, মো. আব্দুল আউয়ালকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকা করে জরিমানা করা হয়। আলমগীরকে ১ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ২ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড