• বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনোয়ারায় ইয়াবা কারবারির বাড়িতে দুদকের নোটিশ

  আনোয়ারা প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২০, ১০:০৩
চট্টগ্রাম
দুদক (ছবি : প্রতীকী)

আনোয়ারায় শীর্ষ ইয়াবা কারবারি হাসান মাঝির বাড়িতে নোটিশ পাঠিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়াপাড়া গ্রামের বাড়িতে দুদকের উপপরিচালক মাহবুবুল আলম স্বাক্ষরিত এ নোটিশ পাঠানো হয়।

থানা সূত্রে জানা যায়, ইয়াবা ব্যবসার আড়ালে রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়াপাড়া গ্রামের মৃত আবদুল হামিদের ছেলে মো. হাসান প্রকাশ হাসান মাঝির স্ত্রী, ভাই ও নিজের নামে বেনামে বিপুল সম্পদের মালিক হন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ইয়াবার মামলাও রয়েছে। বরাবরই সে পুলিশের ধরা ছোঁয়ার বাইরেই থাকত।

আরও পড়ুন : ‘মেয়াদোত্তীর্ণ ওষুধ স্বাস্থ্যের ক্ষতি করে না’

বুধবার দুপুরে আনোয়ারা রায়পুর ইউনিয়নের দক্ষিণ পরুয়াপাড়া এলাকায় দুদক সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২ এর তদন্ত টিম হাসান মাঝির বাড়িতে দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ধারা ২৬ এর উপধারা (১) ক্ষমতাবলে হাসান মাঝি ও তার স্ত্রীর স্বনামে-বেনামে অর্জিত যাবতীয় স্থাবর, অস্থাবর সম্পদ ও আয়ের উৎসের বিবরণী চেয়ে ৭ দিনের মধ্যে দুদক সচিবের বরাবরে চট্টগ্রাম দুদকের উপপরিচালকের নিকট জমা প্রদানের নোটিশ প্রেরণ করা হয়।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড