• সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিকার কবরের পাশে প্রেমিকের আত্মহত্যা

  গোপালগঞ্জ প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৫৬
গোপালগঞ্জ
আত্মহত্যা (ছবি : প্রতীকী)

গোপালগঞ্জের মুকসুদপুরে প্রেমিকার মৃত্যুর শোকে প্রেমিক সোহাগ মল্লিক (১৮) প্রেমিকার কবরের পাশে বিষপান করে আত্মহত্যা করেছে। 

মুকসুদপুর উপজেলার কলিগ্রামে এ ঘটনা ঘটে। সে ঐ গ্রামের পরান মল্লিকের ছেলে। 

পুলিশ বুধবার (১২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, মুকসুদপুর উপজেলার কলিগ্রাম গ্রামের পরান মল্লিকের ছেলে সোহাগ মল্লিক পার্শ্ববর্তী খ্রিস্টান শান্ত শিকদারের মেয়ে মরিয়ম শিকদারের (১৫) সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু প্রেমে বাধা হয়ে দাঁড়ায় পরিবার। এ ঘটনার জের ধরে গত ৩১ জানুয়ারি প্রেমিকা মরিয়ম বিষপানে আত্মহত্যা করে। পরে প্রেমিকার মৃত্যুর পর গত ১০ ফেব্রুয়ারি সোমবার রাতে প্রেমিক সোহাগ প্রেমিকা মরিয়মের কবরের পাশে গিয়ে সবার অজান্তে বিষপান করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাতে ঢাকা নেওয়ার পথে সোহাগের মৃত্যু হয় । 

আরও পড়ুন : হাতিয়ায় অস্ত্রসহ ৬ ডাকাত আটক

মুকসুদপুরের সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল বাসার জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। ময়না তদন্তের রিপোর্টের পর মৃত্যুর কারণ জানা যাবে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড