• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে গাঁজাসহ ধরা পড়ল ৫ মাদক কারবারি

  ময়মনসিংহ প্রতিনিধি

১৩ ফেব্রুয়ারি ২০২০, ০৮:৩৬
মাদক কারবারি
র‌্যাবের অভিযানে আটক মাদক কারবারিরা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহ নগরীতে অভিযান চালিয়ে গাঁজাসহ পেশাদার পাঁচজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকালে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে নগরীর কোতোয়ালি থানা এলাকা থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলো- মো. মেহেদী হাসান (২০), মো. রিয়াজ আহম্মদ (১৯), মো. রকিব হাসান (২১), মো. আবু সাঈদ (২০) এবং মো. সারোয়ারুল আলম (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪- এর সহকারী পুলিশ সুপার স্কোয়াড কমান্ডার সমীর সরকার জানান, মেজর মো. শিবলী সাদিকের নেতৃত্বে ময়মনসিংহ ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদে মঙ্গলবার রাতে কোতোয়ালি থানাধীন ঢাকা-বাইপাস সড়কে অভিযান চালায়। অভিযানে ওই এলাকার সিএনজি স্ট্যান্ড থেকে ওই পাঁচজন মাদক কারবারিকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৫০০ গ্রাম গাঁজাসহ পাঁচটি মুঠোফোন সেট উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা র‌্যাবকে জানায়, তারা দীর্ঘদিন ধেরে জেলার বিভিন্ন থানা এলাকায় মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে।

আরও পড়ুন : ফরিদপুরে আ. লীগের দুপক্ষের ঘণ্টাব্যাপী সংঘর্ষ, আহত ৩০

এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড